গাংনীতে পিস্তলের গুলিসহ এক যুবক আটক

 


                                                 গাংনীতে পিস্তলের গুলিসহ এক যুবক আটক

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীতে র‌্যাবের অভিযানে  মিল্টন হোসেন(২২) নামের এক যুবকে আটক করা হয়েছে। আটককৃত মিল্টন গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলা গ্রামের সাহাবুদ্দীনের ছেলে।

তার বিরুদ্ধে ূ ভূমিহীন ও গৃহহীনদের জন্য  সরকারী  ঘর বরাদ্দ দেয়ার নামে বগু লোকের কাছে চাঁদাবাজির হোতা এবং আনসার সদস্য থেকে চাকরিচ্যুত হয়ে মিল্টন নানা অপরাধে জড়িয়ে পড়েছিল। 

বুধবার সন্ধ্যায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লে্েক্সর সামনে থেকে র‌্যাব-৬ এর মেহেরপুরের গাংনীস্থ ক্যাম্পের ইনচার্জ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে মিল্টনকে ১ টি পিস্তলের গুলি ও ১টি ম্যাগজিন সহ  আটক করে। র‌্যাব সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় মেহেরপুর কুষ্টিয়া  সড়কের গাংনীর ঝিনের পুল  পাড়ার  একটি ময়লা আবর্জনার স্তুপ থেকে পরিত্যক্ত অবস্থায়  ১টি বিদেশী পিস্তল ও ম্যাগজিন পড়ে থাকতে দেথে র‌্যাবকে খবর দিলে র‌্যাব সদস্যরা সেটি উদ্ধার করে। পরে পিস্তলের প্রকৃত মালিককে খুজতে গোয়েন্দা অভিযান চালিয়ে  গাংনী হাসপাতাল বাজার থেকে মিল্টনেেক আটক করে।  এ সময় তার শরীরের পকেট থেকে ১ রাউন্ড গুলি ও ১টি ম্যগাজিন উদ্ধার করা হয়। 

 পিস্তল ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানায় সোপর্দ করা হয়েছে। 




Post a Comment

Previous Post Next Post