মেহেরপুরে জেলা আওয়ামীলীগ নেতাদের সাথে জেলা পরিষদ সদস্যদের মত বিনিময় সভা অনুষ্ঠিত



                                                         ছবি:   আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুরে জেলা আওয়ামীলীগ নেতাদের সাথে জেলা পরিষদ সদস্যদের মত বিনিময় সভা অনুষ্ঠিত 

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃমেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুরের দিকে মেহেরপুর জেলা পরিষদ প্রাঙ্গনে জেলা পরিষদ  সদস্যদের সাথে  মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মেহেরপুর জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুস সালাম এর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জন প্রশাসন মন্ত্রণালয়ের  মাননীয় প্রতিমন্ত্রী ও জেলা পরিষদের উপদেষ্টা অধ্যাপক ফরহাদ হোসেন এমপি ।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-গাংনী আসনের  জাতীয় সংসদ সদস্য ও জেলা পরিষদের উপদেষ্টা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। সভায় বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলঅ আওয়ামীলীগের সাধারন সম্পাদক  ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ও সদস্যাবৃন্দ। 

                                                           ছবি:   আমিরুল ইসলাম অল্ডাম

মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে মেহেরপুর -২ গাংনী আসনের সাবেক  সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হিসাবউদ্দীন বিশ্বাস, মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ইমতিয়াজ হোসেন মিরন, মিজানুর রহমান, আজিমুল বারী, শামীম আরা হিরা, শাহানা ইসলাম শান্তনা,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দীন আহমেদ চুন্নু, সাধারন সম্পাদক মোমিনুল ইসলাম, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী, সাবেক মেয়র আশরাফুল আলম, ইউপি  চেয়ারম্যান শাহ আলম, আনারুল ইসলাম, সেলিম রেজা, মতিউর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   


 





Post a Comment

Previous Post Next Post