মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত। বন্ধু আহত

 


মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের  গাংনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ইমন হোসেন (১৭) নামের  এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় মোটরসাইকেলের পিছনে বসে থাকা বন্ধু পারভেজ হোসেন (১৮) গুরুতর আহত হয়েছে।  নিহত ইমন আলী উপজেলার মহাম্মদপুর গ্রামের পশ্চিম পাড়ার ইন্তাজুলের ছেলে ও গাংনী স্কুল এন্ড কলেজের ছাত্র। অন্যদিকে আহত পারভেজ হোসেন হাড়াভাঙ্গা গ্রামের  ছেলে।

সোমবার দিবাগত রাত ৮ টার সময় সাহেবনগর-হাড়াভাঙ্গা রাস্তায় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, ইমন হাড়াভাঙ্গা গ্রামের তার মামা তৌহিদূল ইসলামের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বের হয়। পথে সাহেবনগর-হাড়াভাঙ্গা মাঠের মধ্যে পৌছালে হঠাৎ একটি শিয়াল রাস্তা পার হচ্ছিল। এসময় শিয়াল দেখে চমকিয়ে উঠে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি দোকানে ধাক্কা খেয়ে লুটিয়ে পড়ে। এসময় ইমন সহ তার বন্ধু মারাত্মক জখম হয়। 

স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে বালিয়াঘাট নামক স্থানে ইমন মারা যায়। অন্যজন পারভেজকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

এব্যাপারে গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ  পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। 




Post a Comment

Previous Post Next Post