গাংনীতে মোয়াজ্জেম জিমন্যাষ্টিক ক্লাবের খেলোয়াড়দের জাতীয় ভারোত্তোলন ক্লাবের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান অনুষ্ঠান

 



ছবিঃ  আমিরুল ইসলাম অল্ডাম  

Kbdnews  ঃ মেহেরপুরের গাংনীতে মোয়াজ্জেম জিমন্যাষ্টিক ক্লাবের কৃতি খেলোয়াড়দের জাতীয় ভারোত্তোলন ক্লাবের পক্ষ থেকে নগদ অর্থ ও মেডেল ও ক্রেষ্ট (কাপ) প্রদান করা হয়েছে। পুরুষ ও নারী খেলোয়াড়দের মধ্যে ৬ জন কৃতি খেলোয়াড়কে ৫ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়। 

আজ রবিবার সকাল সাড়ে ১০ টার সময় গাংনী উপজেলা মোয়াজ্জেম ভারোত্তোলন একাডেমি প্রাঙ্গনে নগদ অর্থ  প্রদান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

গাংনী মোয়াজ্জেম জিমন্যাষ্টিক ক্লাবের সভাপতি ও প্রশিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক । এসময় উপস্থিত ছিলেন, গাংনী  মোয়াজ্জেম জিমন্যষ্টিক ক্লাবের  মহিলা খেলোয়াড়দের পৃষ্ট পোষক আতর আলী প্রমুখ। 

ক্লাবের প্রশিক্ষক মোয়াজ্জেম  হোসেন জানান, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গাংনীর ভারোত্তোলনের ছেলেরা  বাংলাদেশের  মুখ উজ্জ্বল করেছে।  বাংলাদেশ জিমন্যাষ্টিক প্রতিযোগিতা, বাংলাদেশ  গেমস ভারোত্তোলন প্রতিযোগিতা , সাফ গেমসসহ নানা প্রতিযোগিতায় গাংনীর ছেলেরা স্বর্ণ , রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন করে  সাফল্য দেখিয়েছে। ইতোমধ্যে এই খেলার সুবাদে বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী, বিজিবি, আনসার সহ নানা বাহিনীতে গাংনীর ৬২ জন খেলোয়াড় যোগদান করেছে।  







Post a Comment

Previous Post Next Post