মেহেরপুরে আন্তঃ জেলা ডাকাত সর্দ্দার সহ ৬ জন আটক

 


                                       মেহেরপুরে আন্তঃ জেলা ডাকাত সর্দ্দার সহ ৬ জন আটক  

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুর জেলা ও গাংনী থানা পুলিশের বিশেষ অভিযানে  সড়ক ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে আন্তঃ জেলা ডাকাত দলের সর্দ্দার সহ ৬ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার রাতভোর অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম ও গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে জেলা ও থানা পুলিশের একাধিক টিম মেহেরপুর কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়ার খোকশা উপজেলার শিমুলিয়া গ্রামের মৃত আলিফ মন্ডলের ছেলে আলতাফ মন্ডল, কুষ্টিয়া সদর উপজেলার  আর মন্ডলের ছেলে সোহেল হোসেন, মেহেরপুরের গাংনী উপজেলার জুগিন্দা গ্রামের তরিকুল ইসলাম, মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মৃত মুকুল জোয়াদ্দারের ছেলে আরিফুল ইসলাম, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বোয়ালিয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে সালাউদ্দীন। 

 এদিকে ৬ ডাকাত সদস্যকে গ্রেফতারের ঘটনায় রবিবার দুপুরে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার রাফিউল আলম প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন। তিনি জানান, সাম্প্রতিক সময়ে সংঘটিত ৩ টি ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে গাংনী উপজেলার যুগন্দা গ্রামের তরিকুল ইসলামকে আটক কর হয়। পরে তরিকুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বাকী ডাকাতদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতদলের কাছ থেকে ব্যবহারকৃত এটি পিকআপ ভ্যান , দেশীয় অস্ত্র ও একজনের নিকট থেকে লোকাল প্রতিকার আইডি কার্ড ও নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। 





Post a Comment

Previous Post Next Post