গাংনীতে এবার ১৮ টি শারদীয় দূর্গাপুজা মন্ডপের আনুষ্ঠানিকতা শুরু। নিরাপত্তা জোরদার

 

 


  ছবিঃ    আমিরুল ইসলাম অল্ডাম

গাংনীতে এবার ১৮ টি শারদীয় দূর্গাপুজা মন্ডপের আনুষ্ঠানিকতা শুরু। নিরাপত্তা জোরদার 

Kbdnews ঃ মেহেরপুরের গাংনীতে সনাতন ধর্মালম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গা উৎসবের আনুষ্ঠানিকতা ইতোমধ্যেই শুরু হয়েছে। এরই মধ্যে পূজা তৈরীর কাজ শেষ হয়েছে। গাংনী উপজেলার বিভিন্ন গ্রামে এবার ১৮ টি পূজা মন্ডপের মাধ্যমে দূর্গা উৎসব অনুষ্ঠিত হয়েছে।  

এগুলো হলোঃ  গাংনী কেন্দ্রীয় পূজা মন্দির, গাংনী কেন্দ্রীয় রাম মন্দির, চৌগাছা দাসপাড়া  কালি মন্দির,গাড়াডোব দাসপাড়া  কালি মন্দির, কচুইখালী-জুগিন্দা দাসপাড়া  দুর্গা মন্দির, আমতৈল দাসপাড়া  কালি মন্দির, ষোলটাকা কর্মকারপাড়া  কালি মন্দির, ষোলটাকা  দাসপাড়া  কালি মন্দির, বামন্দী কোলপাড়া  কালি মন্দির, মটমুড়া হালদারপাড়া  কালি মন্দির, বেতবাড়ীয়া দাসপাড়া  কালি মন্দির, ভোমরদহ দাসপাড়া  কালি মন্দির, হিজলবাড়ীয়া দাসপাড়া  কালি মন্দির, শিমুলতলা দাসপাড়া  কালি মন্দির, মহাম্মদপুর দাসপাড়া  কালি মন্দির,  ভোলাডাঙ্গা দাসপাড়া  কালি মন্দির, বাওট দাসপাড়া  কালি মন্দির ও চাঁদপুর দাসপাড়া  কালি মন্দির ।

 গাংনী উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শ্রী সুশান্ত কুমান পাত্র জানান, এবার যেহেতু করোনার প্রকোপ নেই সেহেতু দূর্গা পূজা উৎসব আনন্দঘন পরিবেশে পালন করতে পারবো। 

গাংনীতে সনাতন ধর্মালম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পুজা উৎসব-২০২২ অনুষ্ঠানে  সার্বিক নিরাপত্তার কাজে নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্রদান করা হয়েছে।থানা চত্বরে ব্রিফিং করেন  গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক। তিনি জানান, প্রতিটা মন্ডপে একজন  পুলিশ সদস্য ও  ৪ জন থেকে ৮ জন করে নিরাপত্তা কর্মী নিয়োগ করা হয়েছে। এছাড়াও প্রতিটি  মন্ডপের সার্বিক নিরাপত্তার জন্য স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে। 

 এদিকে দুর্গা পুজা আনন্দঘন ও শান্তিপূর্ণ ভাবে যেন পালন করা যায় সে লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে  জানালেন গাংনী উপজেলা  নির্বাহী অফিসার মৌসুমী খানম।  

 



Post a Comment

Previous Post Next Post