গাংনীতে গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন

 


আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনীতে ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল , মাদ্রাসা ও কারিগরী শিক্ষা  গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  আজ শনিবার বিকেল ৪ টার সময় গাংনী উপজেলা  মাধ্যমিক শিক্ষা  অফিস ও উপজেলা স্কুল ক্রীড়া সমিতির  আয়োজনে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজকের ফাইনাল খেলায় জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় ফুটবল দল (বালক) ২-১ গোলে বাওট সোলায়মানী মাধ্যমিক বিদ্যালয় ফুটবল দলকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

এসময় জোড়পুকুরিয়া ফুটবল মাঠের ফাইনাল খেলার  সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার ও প্রতিযোগিতার আয়োজক কমিটির সভাপতি মৌসুমী খানম।  সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

এর আগে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করে খেলার শুভ উদ্বোধন করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক।  এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা  মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, সাহারবাটি ইউনিয়ন চেয়ারম্যান মশিউর রহমান, গাংনী উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম,  মাধ্যমিক শিক্ষা অফিসের টেকনিকাল অফিসার  আব্দুল্লাহ আল মাসুম, জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নূরানী, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান  প্রমুখ। 

ধারা ভাষ্যে ছিলেন, মিল্টন। খেলা পরিচালনা করেন, বাফুফে’র রেফারী  আব্বাস আলী ,রাজু আহমেদ রিপন, টুটুল আহমেদ। খেলার মাঠে নানা বয়সী  দর্শক  ও স্কুলের শিক্ষার্থীরা খেলা উপভোগ করেন। 




Post a Comment

Previous Post Next Post