মেহেরপুরে নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

 


                                                           ছবিঃ আমিরুল ইসলাম অল্ডাম 

মেহেরপুরে নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার

Kbdnews  ঃ মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর গ্রামের তালতলা মাঠ থেকে মধ্যবয়সী এক নারীর  অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাশটি কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা আজমপুর গ্রামের মৃত নুরুল ইসলামের স্ত্রী বলে প্রাথমিক ভাবে সনাক্ত করেছে স্থানীয়রা।   

আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে তালতলা মাঠ থেকে ওই নারীর লাশ উদ্ধার করে মেহেরপুরের পিরোজপুর  পুলিশ ক্যাম্পের সদস্যরা।

স্থানীয়রা জানান, জামারুল ইসলাম নামের এক কৃষক কয়েকজন শ্রমিক নিয়ে পিরোজপুর তালতলার মাঠে কলার কাঁদি কাটতে যান। এসময় ঐ মাঠে দুর্গন্ধ পেয়ে কলা ক্ষেতের মধ্যে গিয়ে দেখে একজন নারীর অর্ধগলিত লাশ পড়ে রয়েছে। পরে খবর পেয়ে স্থানীয় পিরোজপুর  পুলিশ ক্যাম্পের  এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে মেহেরপুর থানায় নেন। 

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান,  লাশের পাশে থাকা একটি ছোট ব্যাগের মধ্যে থেকে একটি ফোন উদ্ধার করা হয়। পরে ঐ মোবাইল নম্বর থেকেই মহিলাকে সনাক্ত  করা হয়। 


 মুজিবনগরে পুকুরে ডুবে নারীর মৃত্যু

মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে নিয়াজ মন্ডল (৯০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃদ্ধ নিয়াজ একই এলাকার বিশ^নাথপুর গ্রামের মৃত মিষ্টি মন্ডলের ছেলে।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে শিবপুর বড় মসজিদের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম জানান, নিহত ব্যক্তি বয়স্ক মানুষ কিছুটা ভারসাম্যহীন ছিলেন। বৃহস্পতিবার সকাল থেকেই তিনি নিখোঁজ ছিলেন। খোজাঁখুজির পাশাপাশি মাইকিং করা হয়। তবুও কোন সন্ধান না পেয়ে রাতে মুজিবনগর থানায় নিহতের নাতি (ছেলের পুত্র) সাধারণ ডায়েরি করেন। পরে  শুক্রবার সাড়ে ১২টার দিকে পাশের গ্রাম শিবপুরের একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর  দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করলে স্থানীয়রা সনাক্ত করে নিয়াজ মন্ডলকে।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে সনাক্ত করা হয়েছে।






 


Post a Comment

Previous Post Next Post