মেহেরপুরে অবৈধভাবে সার ও কীটনাশক মজুদ রাখার অপরাধে সার ব্যবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা

 



 মেহেরপুরে অবৈধভাবে সার ও কীটনাশক মজুদ রাখার অপরাধে সার ব্যবসায়ীর ৫০ হাজার টাকা জরিমানা 

আমিরুল ইসলাম অল্ডাম   ঃ মেহেরপুরের গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামে অবৈধ ভাবে সার ও কীটনাশক গুদামজাত করার অপরাধে আকরাম হোসেন নামের এ ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

 সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত বসিয়ে বাদিয়াপাড়া মধ্যপাড়া  গ্রামের সার ব্যবসায়ীকে জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম।  এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমূল আলম ও উপজেলা কৃষি াফিসার লাভলী খাতুন। 

 ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, বাদিয়াপাড়া গ্রামের আকরাম হোসেন নিজ গ্রামে সার ও কীটনাশক মজুদ করে রেখেছিলেন।তিনি দীর্ঘ দিন কোন লাইসেন্স ছাড়াই অবৈধভাবে ব্যবসা করে আসছিলেন।  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকরাম হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। 

সার ব্যবস্থাপনা আইনের ২০১৮ সালের ৮ ধারা মোতাবেক ব্যবসায়ী আকরাম হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।  ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী কর্মকর্মা জানান, জনস্বার্থে এরকম অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া  অব্যাহত থাকবে। 


  

আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post