মেহেরপুরে দ্রæতগামী মোটরসাইকেলের ধাক্কায় পথচারী বৃদ্ধার মৃত্যু

 

মেহেরপুর জেলা প্রতিনিধি  ঃ মেহেরপুরের গাংনীতে দ্রæতগামী মোটরসাইকেলের ধাক্কায় পথচারী বৃদ্ধার সফেদা (৬০) খাতুনের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার গাংনী হাটবোয়ালিয়া সড়কের গোপালনগর নামক বাসস্ট্যান্ডে এসে রাস্তা পার হওয়ার সময় সফেদাকে একটি দ্রæতগামী  মোটরসাইকেল চালক ধাক্কা দেয়। এসময় সাফেদা খাতুন ও মোটরসাইকেল চালক আহত হন।  আহত সফেদা খাতুনকে উদ্ধার করে  কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

সফেদা খাতুন গোপালনগর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী।  নিহতের ২ ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালের দিকে বাবার বাড়ী  গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামে যাওয়ার জন্য  গাংনী হাটবোয়ালিয় সড়কের গোপালনগর গ্রামের  বটতলা মোড়ে অবস্থান করেন। এক পর্যায়ে তিনি রাস্তা পার হতে গেলে দ্রæতগামী মোটরসাইকেল  তাকে ধাক্কা দেয়।  এসময় তিনি গ্ররুতর আহত হন।  পরে কুষ্টিয়া হাসপাতালে তিনি মারা যান।  সফেদা খাতুন মারা যাওয়ার খবরে  পরিবারে শোকের ছায়া নেমে আসে। প্রবাসী বড় ছেলের কান্নায় আকাশ ভারী হঢে উঠেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সফেদা  বিয়ের পর কবে বাবার ভিটেতে গিয়েছেন। তার মনে ছিলনা।  দীর্ঘ ৪৫ বছর পর বাবার বাড়ী যাওয়ার আনন্দে তিনি ছিলেন আবেগাপ্লুত।  সাধ্যমত মিষ্টিসহ নানা  কিছু নিয়ে সকাল সকাল বাবার বাড়ী যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে বাসস্ট্যান্ডে গিয়েছিলেন।  কে জানতো , তিনি সড়ক দুর্ঘটনায় হারিয়ে যাবেন। শেষ পর্যন্ত আর সফেদার বাবার বাড়ী যাওয়া হলোনা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।        


 

আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post