মেহেরপুরে জামাইয়ের মামলায় শ্বশুরের জেল-জরিমানা

 



 জেলা প্রতিনিধিঃ  মেহেরপুরে জামাইয়ের দায়ের করা চেক ডিজঅনার মামলায়  আপন শ্বশুর আনোয়ারুল ইসলাম নামের এক ব্যাক্তিকে ১ বছরের জেল ও ৩ কোটি টাকা জরিমানা করা হয়েছে। মেহেরপুরে যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক এইচ এম  কবীর হোসেন আজ মঙ্গলবার দুপুরের দিকে এ র্য়া দেন। 

সাজাপ্রাপ্ত আনোয়ারুল ইসলাম মেহেরপুরের  গাংনী উপজেলার কাথুলী গ্রামের নুরুল হক বিশ্বাসের ছেলে ।মামলার বাদী গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রানা। সাজাপ্রাপ্ত আনোয়ারুল ইসলাম বিশ্বাস  বাদ চেয়ারম্যান  মিজানুর রহমান রানার আপন শ্বশুর।  

 মামলার বিবরণে জানা গেছে,  বাদী মিজানুর রহমানের সাথে তার শ্বশুর আনোয়ারুল হকের ব্যবসায়িক লেনদেন ছিল। ব্যবসায়িক লেনদেন থাকার সুবাদে ২০২০ ইং সালের ৮ জুন আনোয়ারুল ইসলাম তার জাম্ইায়ের পাওনা টাকা পরিশোধ করতে জনতা ব্যাংকে ১ কোটি ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।  পরে ঐ চেক টি ডিজঅনার হলে মিজানুর রহমান রানা বাদী হয়ে সিনিয়ন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম (ভার্চ্যুয়াল) আদালতে ১৮৮১ এর ১৩৮(১)(খ) ধারায়  একটি মামলা করেন। যার সিআর কেস নং-১৭০/২০২০ ।

মামলায় মোট ৩ জন সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেন। এতে আসামী আনোয়ারুল ইসলাম বিশ্বাস  দোষী প্রমাণিত হওয়ায় তাকে ১ বছরের জেল এবং ৩ কোটি টাকা জরিমানা করা হয়। রায় ঘোষনার সময় আসামী আনোয়রুল ইসলাম বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন না। 





Post a Comment

Previous Post Next Post