মেহেরপুরে চা দোকানী লিয়াকত খুন মামলায় ৩ জনের যাবজ্জীবন ও ৩ জনের ১ বছর করে জেল। ৩ জন বেকসুর খালাস

 


 মেহেরপুরে চা দোকানী লিয়াকত খুন মামলায় ৩ জনের যাবজ্জীবন ও ৩ জনের ১ বছর করে জেল। ৩ জন বেকসুর খালাস 


আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের বাগোয়ান গ্রামের হাটে মাত্র ৪ শ’ চাওয়াকে কেন্দ্র করে লিযাকত হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও ৩ জনকে ১ বছর করে কারাদন্ডাদেশ দিয়েছে আদালত । এছাড়া  অপর ৩ জনকে বেকসুর খালাস দিয়েছে আদালত।  রবিবার সকালের দিকে মেহেরপুরের অতিরিক্ত জেলা জজ রিপতি কুমার বিশ্বাসের আদালত এ রায় প্রদান করেন। 

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, জেলার মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত ওলিয়ত খাঁর দুই ছেলে কাবিদুল ইসলাম (৫০) ও মফিজুল ইসলাম (৪০) এবং একই গ্রামের আবুল খাঁর  ছেলে জামাত  খোকা (৪০) । ১ বছর সশ্রম কারাদন্ড প্রাপ্তরা হলেন, মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত তোহর খাঁর দু’ছেলে লিয়াকত আলী  খাঁ (৩৫), ও ভরস খাঁ (৩০) এবং আবু লাইসের ছেলে ছোট খোকন (২৯)। এ মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় ৩ জনকে বেকসুর খালাস দেয়া হয়েছে। এদের মধ্যে যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী জামাত আলী খোকা (৪০) পলাতক রয়েছে।  

২০১৬ সালের ৮ জানুয়ারী বিকের ৩ টায় বাগোয়ান  হাটে মাত্র ৪ শ’ টাকার জন্য চা দোকানদার মৃত গোলাম মক্করের ছেরে লিয়াকত হোসেনকে প্রকাশ্যে খুন হয়।  লিয়াকত আলীর ভাই মোখলেছুর রহমান বাদি হয়ে মুজিবনগর থানায় মামলা করেন। মামলা নং সেশন-১৯৪/১৬। মামলায় ২৭ জন স্বাক্ষীর স্বাক্ষ  প্রদান করে



আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post