গাংনীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত

 




 গাংনীতে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত 

  আমিরুল ইসলাম অল্ডাম  ঃ মেহেরপুরের গাংনী উপজেলার  কামারখালী গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতেদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। আহতরা হলেন, কামারখালী গ্রামের মৃত দছির উদ্দীনের পুত্র হারুণ অর রশীদ (৬২),হারুণর অর রশীদের ছেলে জাফর আলী (৪০), ও জাফরের স্ত্রী সাবিনা  ইয়াসমিন (৩০)। 

 আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে কামারখালী গ্রামে এই হামলার ঘটনা ঘটেছ্।ে 

আহত জাফর আলী জানান, দীর্ঘদিন  ধরে আমার বাবার ক্রয় কৃত সাড়ে ৪ শতক জমি  নিয়ে প্রতিপক্ষ  বজলুর রশীদের ছেলে আবু সালেহ মোহাম্মদ মুন এর সাথে বিরোধ চলে আসছিল। সমস্যা মীমাংসার লক্ষ্যে ঐ জমি আজ বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে জরীপ চলছিল। জমি জরীপের সময় বাকবিতন্ডার  একপর্যায়ে মুনের ভাড়াকরা লোকজন কোদালকাটি গ্রামের মোকাদ্দেস  , আসাদ ও খালেক  রামদা, লাঠিসোটা, হাসুয়া  নিয়ে আমাদের বাড়ীতে এসে হামলা করে রক্তাক্ত জখম করে। 

অন্যদিকে আবু সালেহ মুন সংঘর্ষের ঘটনা অস্বীকার করে জানান, আমরা তাদের কিছু বলি নাই। জাফর আমাদের কয়েকজনকে হামলা করে জখম করেছে।

এঘটনাা নিয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, সংঘর্ষের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 




Post a Comment

Previous Post Next Post