গাংনীর পৌর এলাকার চৌগাছা গ্রামে বোমা সদৃশ বস্তু ও চিরকুট উদ্ধার

 


গাংনীর পৌর এলাকার চৌগাছা গ্রামে বোমা সদৃশ বস্তু  ও চিরকুট উদ্ধার 

মেহেরপুর  জেলা প্রতিনিধি ঃ গাংনী পৌর এলাকার চৌগাছা (রিফুজীপাড়া) গ্রামের আনিছ ষ্টোরের সামনে থেকে লাল টেপ দিয়ে মোড়ানো বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে  স্থানীয়দের ফোন পেয়ে টহল পুলিশ  বোমা  ও সাদা কাগজে লিখা একটি চিরকুট জব্দ করেন। 



জানা গেছে,গাংনী পৌর এলাকার ৩ নং ওয়ার্ড চৌগাছা (রিফুজীপাড়া) গ্রামের আব্দুল আজিজের ছেলে আনিছুর রহমানের বাড়ী ও দোকানের  প্রবেশ পথে বোমা সদৃশ বস্তু দেখতে পেয়ে  প্রতিবেশীরা বাড়ির মালিককে জানায়। পরে আনিছ সকালে দোকান খুলতে গিয়ে বোমা দেখে ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে। এসময় জরুরী ভাবে ৯৯৯ নং পুলিশে খবর দেয়। 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাল টেপ মোড়ানো বোমা সদৃশ বন্তু উদ্দঅর করে বালতির পানিতে চুবিয়ে রাখেন ও একটি চিরকুট উদ্ধার করে জব্দ রিপোর্টের স্বাক্ষীদের অবহিত করেন। এসময় গাংনী থানা পুলিশের এস আই আব্দুল মজিদসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। 



ঘটনার বিবরণে জানা যায়, কয়েকদিন পূর্বে আনিছুরের ভাইয়ের  ৩ টি গরু চুরি হয়ে যায়। ভাগ্যক্রমে ২ টি গরু মাঠ থেকে চোরের হাত থেকে পালিয়ে আসতে পারলেও ১ টি গাভী গরু চুরি হয়ে যায়। এনিয়ে কথা প্রসঙ্গে দোকানদার আনিছ এসময় ক্ষোভের সাথে বলেন যে, চুরির সাথে গ্রামের লোকজনও জড়িত থাকতে পারে। কারন  প্রাচীর দেয়া বাড়ী থেকে গ্রামের সহযোগী ছাড়া গোয়াল ঘর থেকে  চুরি চুরি করা সম্ভব না। এই কথার প্রেক্ষিতে ভয়ভীতি দেখাতে বোমা  ও চিরকুট রেখে  গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

চিরকুটে লিখা রয়েছে, আনিছ , না জেনে না বুঝে আমাদের নামে মিথ্যা দোষ দিচ্ছিস।তোর বংশ নির্বংশ করে দেবো। যদি আমাদের কোন ক্ষতি হয়।  যদি ব্াচতে চাস তাহলে ভাল হয়ে যা। 

  


  

 


Post a Comment

Previous Post Next Post