মেহেরপুরে সমাজ সেবা অধিদফতর এর সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ক্যান্সার কিডনী লিভার সিরোসিস স্ট্রোকে প্যারালাইজড রোগীদের মাঝে এককালীন সরকারী অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত

 



আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনীতে সমাজ সেবা অধিদফতর এর সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিস  ও জন্মগত হৃদরোগে আক্রান্ত রোগীদের মাঝে এককালীন সরকারী অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  গাংনী  উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে  সরকারী অনুদানের চেক বিতরণ করা হয়।  

আজ বুধবার (১৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে গাংনী উপজেলা সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করা হয়।অনুষ্ঠানের শুরুতেই কর্মসূচীর লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, গাংনী উপজেলা সমাজ সেবা অফিসার মো.আরশাদ আলী। 

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  নাজমুল আলম। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  গাংনী উপজেলা  পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু প্রমুখ। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন,গাংনী উপজেলা শিক্ষা (মাধ্যমিক)অফিসার মীর হাবিবুল বাসার, পল্লী উন্নয়ন অফিসার শাহ আলম,  গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডামসহ সমাজ সেবা অফিসের স্টাফ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন ্ইউনিয়ন থেকে  আগত অসহায় উপকারভোগীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে আবেদনকৃত ২৮০ জন রোগীদের মধ্য থেকে যাচাই বাছাই শেষে প্রকৃত অসহায় ৩১ জন  রোগীদের  মাঝে জন প্রতি ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। 





Post a Comment

Previous Post Next Post