প্রধানমন্ত্রীকে ফেইস বুক পেইজে গালি দেয়ায় মেহেরপুরের তালেব পুলিশের হাতে আটক

 


                                                  ছবি: আমিরুল ইসলাম অল্ডাম

Kbdnews/ আমিরুল ইসলাম অল্ডাম  ঃ তেলের মূল্য বৃদ্ধি হওয়ায় ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি দেয়ায় মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের গাঁড়াবাড়ীয়া গ্রামের সেই আবু তালেবকে আটক করেছে ডিবি পুলিশ। 

বুধবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে মেহেরপুর জেলা ডিবির একটিদল অভিযান চালিয়ে কাথুলী ইউনিয়নের সহগলপুর গ্রাম থেকে আবু তালেবকে আটক করে। আটককৃত আবু তালেব গাঁড়াবাড়ীয়া গ্রামের হাটপাড়ার হারুন-অর-রশিদের ছেলে।


                                                  ছবি: আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুর জেলা ডিবি পুলিশের ওসি সাইফুল আলম জানান, তেলের দাম বৃদ্ধি হওয়ায় ফেসবুক লাইভে এসে গত শনিবার (৬ আগস্ট) মাননীয় প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি করেন আবু তালেব । ৫০ সেকেন্ডের ওই ভিডিওটি (সামাজিক যোগাযোগ মাধ্যম) ফেসবুকে মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। যা রাষ্ট্রদ্রোহের অপরাধের সামিল। এ ঘটনায় পর থেকে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে আটকের চেষ্টা চলছিল। পরে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সহগলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয় । আবু তালেবের বিরুদ্ধে গাংনী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও রাষ্ট্রদ্রোহের মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলায় তাকে আটক করা হয়।  আজ বৃহস্পতিবার তাকে মেহেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে।


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post