বেসরকারি সংস্থা ওব্যাট হেল্পার্স খুলনার পক্ষ থেকে স্বল্প আয়ের মানুষের মধ্যে আত্মনির্ভরশীল গড়ার লক্ষে সেলাই মেশিন বিতরণ।



 বেসরকারি সংস্থা ওব্যাট হেল্পার্স খুলনার পক্ষ থেকে  স্বল্প আয়ের মানুষের মধ্যে আত্মনির্ভরশীল গড়ার লক্ষে সেলাই মেশিন বিতরণ।


বি এম রাকিব হাসান   খুলনা বুরো।

৫ই জুলাই মঙ্গলবার ৩নং ক্যাম্প  নিকটস্হ ওব্যাট আইটি সেন্টারে স্বল্প আয়ের মানুষের মধ্যে  আত্মনির্ভরশীল গড়ার লক্ষে বেসরকারি সংস্থা ওব্যাট হেল্পাস খুলনা পক্ষ হতে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। 

উক্ত অনুস্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ওব্যাট হেল্পাস খুলনা শাখার প্রজেক্ট অফিসার মোঃ হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওব্যাট হেল্পাসের মনিটরিং অফিসার  শারজিল জিলানী। আর ও উপস্হিত ছিলেন ওব্যাট হেল্পাস খুলনার প্রধান শিক্ষিকা নাওশিন জেবা। এছাড়াও আরও উপস্হিত ওব্যাট প্রাইমারী, টিউটোরিং, সুয়িং, প্রি,আইটির সকল শিক্ষক-শিক্ষিকা এবং থিংক ট্যাংক খুলনার সদস্যগণ।
সেলাই মেশিন ভুক্তভোগী ফারজানা আক্তার ও জায়তুন বেগম তার বক্তব্যে বলেন যে,তারা খুবই গরিব ঘরের সন্তান। তাদের পিতা-মাতা যা আয় করেন তার থেকে সংসার চালাতেই হিমশিম খাওয়া লাগে। তাই তারা সেলাই মেশিন প্রশিক্ষণের মাধ্যমে নিজেকে সাবলম্বী করে তুলতে চান। কিন্তু পারিবারিক অথণীতির জন্য পেরে উঠতে পারছিলেন না। তাই  তারা ওব্যাট হেল্পাস কে কৃতজ্ঞ জানিয়েছেন যে, এই ওব্যাটের পক্ষ থেকে সেলাই মেশিন দেয়ার ফলে তারা নিজেদের সাবলম্বী করার মাধ্যমে পরিবারের সাপোট হয়ে দাড়াতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post