গাংনী উপজেলা কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 




গাংনী উপজেলা কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 


আমিরুল ইসলাম অল্ডাম  ঃ  ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষকলীগ মেহেরপুরের গাংনী উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৭ বছর পর এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

 আজ শুক্রবার বিকেলে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ত্রি বার্ষিক কাউন্সিলের আলোচনা শেষে  সভাপতি ও সেক্রেটারী গঠনে নির্বাচন চলছে। উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগের ডেলিগেট ও কাউন্সিলরদের  মতামতের উপর গুরুত্ব দিয়ে  মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের জন প্রশাসন মন্ত্রালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল প্রধান অতিথি হিসাবে আমন্ত্রিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই জাতীয় ও দলীয়  পতাকা উত্তোলন করা হয়। ১ম পর্বের শুরুতেই অতিথিদের ব্যাজ পরিধান ও পুষ্পার্ঘ অর্পন করেন কৃষকলীগের নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গাংনী উপজেলা কৃষকলীগের সভাপতি প্রবীণ ব্যক্তিত্ব শেখ মোশারেফ হোসেন।

কাউন্সিলের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা কৃষকলীগের সভাপতি মাহবুব উল আলম  শান্তি। 

 বাংলাদেশ কৃষক লীগের জেলা সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর-২ গাংনী  আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, গাংনী পৌর সভার মেয়র আহম্মেদ আলী, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফআলী।কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকঅধ্যাপক নাজমুল ইসলাম পানু, কুটির শিল্প বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান ,কেন্দ্রিয় কমিটির কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ আশরাফুল ইসলাম স্বপন, বাদশা সহ কেন্দ্রীয় নেত্রী বৃন্দ উপস্থিত ছিলেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত সভাপতি ও সেক্রেটারী পদে নির্বাচন চলছিল। 


 

আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post