মেহেরপুরে উপজেলা পরিষদের উপ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যাচাই বাছাই শেষে ৬ জন প্রার্থীই বৈধ ঘোষনা

 


মেহেরপুর জেলা প্রতিনিধি। মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচন উপলক্ষে মোট ৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।  মনোনয়ন জমাদানের শেষ দিন পর্যন্ত ৬ জন মনোনয়ন পত্র জমা দেন।

বুধবার সকালে মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ দিনে ৬ জন প্রার্থীর  বৈধতা ঘোষনাকরা হয় মেহেরপুর জেলা নির্বাচন অফিসার ও উপজেরা ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত  রিটার্নিং অফিসার মোহাম্মদ আবু আনছারমনোনয়ন পত্র বাছাই শেষে  মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেন। এ সময় সহকারী  রিটার্র্নিং  অফিসার দোলন কুমার চক্রবর্তীসহ সংশ্লিষ্ট ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।  

মনোনয়ন পত্র জমা দান কারী  প্রার্থীরা হলেন, সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস আলী, আওয়ামীলীগ নেতা আবুল হাশেম, সাবেক ইউপি সদস্য আলফাজ উদ্দীন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি , বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক বর্তমান আওয়ামীলীগের কর্মী ও অরণি থিয়েটারের সভাপতি নিশান সাবের, জেলা যুবলীগের  সাবেক  সাংগঠনিক সম্পাদক  মিজানুর রহমান হিরণ, এবং সাবেক ছাত্রনেতা শামিম উদ্দীন। 

মেহেরপুর সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৮ জুন মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল প্রত্যাহারের দিন আগামী ৭ জুলাই। নব গঠিত বারাদি ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ায় পরিষদেও ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম থেকে পদত্যাগ করলে পদটি শুণ্য হয়।




Post a Comment

Previous Post Next Post