গাংনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান

 




মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনী উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর  পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার  সমাপনী শেষে  পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী দলের কোচ, ম্যানেজার ও খেলোয়াড়দের হাতে  ট্রফি ও মেডেল তুলে দেন।

আজ উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে বাওট সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল ৪-১ গোলে রাইপুর ইউনিয়নের হেমায়েতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল দলকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়।বালক দলে বাওট সরকারী বিদ্যালয়ের মুনতাসির রহমান তানজিল সেরা খেলোয়াড় হিসাবে ক্রেষ্ট গ্রহন করে।  অন্যদিকে বঙ্গমাতা গোল্ডকাপে তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের পলাশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল (বালিকা) ৪-০ গোলে কাথুলী ইউনিয়নের মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দলকে (বালিকা) হারিয়ে চ্যাম্পিয়নশীপ অর্জন করে। বালিকা দলে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে পলাশীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইসমোতারা  খাতুন। এছাড়াও অনুষ্ঠানের প্রদান অতিথি এমপি মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে বিজয়ী ও বিজিত দলের সকল খেলোয়াড়কে  বিশেষ উপহার প্রদান করা হয়।   

অনুষ্ঠানে গাংনী উপজেলা নির্বাহী অফিসারের বিশেষ প্রতিনিধি সহকারী উপজেলা শিক্ষা অফিসার  সামসুজ্জোহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২  গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা  আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার ভুপেষ রঞ্জন রায়, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার।

 গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজার সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহব্ায়ক আবুল বাসার, গাংনী পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম,সাবেক ছাত্রনেতা শাহিদুজ্জামান শিপু, গাংনী সহকারী উপজেলা শিক্ষা অফিসার  ফয়সাল বিন হাসান,সহকারী শিক্ষা অফিসার ওবাইদুল্লাহ প্রমুখ। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাগন উপস্থিত ছিলেন।

 গাংনী মডেল সরকারী ফুটবল খেলার মাঠে ইউনিয়ন পর্যায়ের বিজয়ী বালক -বালিকাদের ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন  বাফুফের রেফারী আব্বাস আলী, টুটুল ও রিপন। 




Post a Comment

Previous Post Next Post