মুজিবনগরে কেদারগঞ্জ বাজারে অগ্রণী ব্যাংকের সামনে সড়ক দুর্ঘটনায় একজন আহত




মুজিবনগর থেকে  মোঃ জাহিদ হাসান

মুজিবনগরে কেদারগঞ্জ বাজারে অগ্রণী ব্যাংকের সামনে রাস্তা পার হওয়ার সময় আদর্শ মাধ্যমিক বিদ্যালয় শিবপুর এর হিসাব রক্ষক  আল-আমিন হোসেন দুর্ঘটনায় পতিত ও রাজশাহী মেডিকেলে  রেফার্ড। সোমবার বেলা ১২ টার দিকে আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম ও সহকারি শিক্ষক আল-আমিন হোসেন কেদারগঞ্জ মেহেরপুর সড়কের পূর্ব দিক থেকে পশ্চিম দিকের অগ্রণী ব্যাংকে যাওয়ার উদ্দেশ্যে রাস্তা পার হওয়ার সময় মুজিবনগর গামী দ্রুতগামী একটি নীল রঙের  মটর সাইকেল  সজোরে ধাক্কা মারলে প্রধান শিক্ষক আব্দুস সালাম দুর্ঘটনায় বেঁচে গেলেও মারাত্মকভাবে আহত হয়েছে  হিসাব রক্ষক আল-আমিন হোসেন। মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বলেন তার ডান পা মারাত্মকভাবে ভেঙে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে  দ্রুত  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে নীল রঙের  4v মোটরসাইকেলটি অত্যন্ত দ্রুতগতিতে জনসমাগমপূর্ণ কেদারগঞ্জ বাজার অতিক্রম করছিল। যার ফলে এই মারাত্মক দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনা ঘটার পর মোটরসাইকেল চালক  সাহেবপুরের  রতন 14 মোটরসাইকেলটি রেখে পালিয়ে যায়। স্থানীয় জনতা মোটরসাইকেলটি আটক করে শিবপুর হাই স্কুলের হেফাজতে নেয় পরবর্তীতে মুজিবনগর থানা পুলিশ শিবপুর হাই স্কুল থেকে মোটরসাইকেলটি তাদের হেফাজতে নিয়েছে।এ বিষয়ে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল মেহেরপুর নিউজ  কে বলেন অভিযোগ দায়ের হলে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। দুর্ঘটনায় পতিত হিসাবরক্ষক আল-আমিন হোসেন পরিবার ও শিবপুর হাই স্কুল ম্যানেজিং কমিটি থেকে জানা গেছে তারা মামলার প্রস্তুতি নিচ্ছে।


মুজিবনগর থেকে
মোঃ জাহিদ হাসান

Post a Comment

Previous Post Next Post