গাংনীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত





আমিরুল ইসলাম অল্ডাম ঃ মেহেরপুরের গাংনীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তি, শৃ্খংলা, উন্নয়ন,  নিরাপত্তাই সর্বত্রই  আমরা এই শ্লোগানে  উজ্জীবিত আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে। 

গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান  অতিথি হিসাবে আমন্ত্রিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ২য় বারের মত নির্বাচিত সাধারণ সম্পাদক এম এ খালেক। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মেহেরপুর জেলা কমান্ড্যান্ট শাহাদাত হোসেন (বিভিএম)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা কৃষি অফিসার লাভলী খাতুন, গাংনী উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্য্াংকের ব্যবস্থাপক মামুনুর রহমান, গাংনী উপজেলা আনসার ভিডিপির সাবেক কর্মকর্তা মহিবুল ইসলাম  প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া উপহার দিয়ে সম্বর্ধিত করা হয়। 

সমাবেশের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে এবং উপজেলা পর্যায়ে আনসার ও ভিডিপির কার্যক্রম ও সফলতা নিয়ে স্বাগত বক্তব্য রাখেন, গাংনী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা উর্মিলা বালা বিশ্বাস।

সমাবেশে ্ইউনিয়ন দলনেতাদের পক্ষ থেকে  হুসাইন মোহাম্মদ ও দলনেত্রীদের পক্ষ থেকে নুরুন্নাহার বেগম এবং কোম্পানী কমান্ডার মো. নাসিরউদ্দীন তাদের কার্যক্রম ও সফলতা তুলে ধরে বক্তব্য উপস্থাপন করেন। 

 আলোচনা শেষে আনসার ও ভিডিপি কার্যক্রমে বিশেষ অবদান রাখায় ওয়ার্ড দলনেতা- দলনেত্রী, ইউনিয়ন দলনেতা- দলনেত্রী, সহকারী কোম্পানী কমান্ডার , কোম্পানী কমান্ডারসহ ৫৬ জনকে পুরস্কৃত করা হয়েছে। এছাড়া আমন্ত্রিত অতিথিবৃন্দদের ক্রেষ্ট উপহার স্বরুপ প্রদান করা হয়েছে। 

অনুষ্ঠানে উপজেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষণ ইন্সট্রাক্টর মোস্তাফিজুর রহমানসহ উপজেলার বিভিন্ন দল থেকে ১ শ’জন পুরুষ ও ১ শ’ জন মহিলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য উপস্থিত ছিলেন।    

।     


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post