মেহেরপুরে জিহাদি বইসহ ২ জামায়াত নেতা আটক

 


মেহেরপুরে জিহাদি বইসহ ২ জামায়াত নেতা আটক

মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদি বই,মাসিক কর্মপরিকল্পনা ও অন্যান্য কাগজপত্রসহ ২জন জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-হিজুলী গ্রামের মৃত নবীর উদ্দীন মালিথার ছেলে ফয়জুল মালিথা (৫৫) ও ছবেদ আলীর ছেলে সাবের আলী (৫০)। আটককৃত স্থানীয় ওয়ার্ড জামায়াতের অন্যতম নেতা।

সোমবার দিবাগত রাত ১১ টার দিকে হিজুলী গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াতের প্রায় এক শত নেতাকর্মী ও সমর্থকরা পালিয়ে যায় বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খানের নেতৃত্বে স্থানীয় বাড়াদি ক্যাম্প পুলিশ ও মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের দল যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে বিপুল পরিমাণ জিহাদি বই ও মাসিক কর্মপরিকল্পনা ও অন্যান্য কাগজপত্রসহ ২জন জামায়াত নেতাকে আটক করেন। 

মেহেরপুর সর থানার ওসি শাহ দারা খান জানান, নাশকতার লক্ষ্যে হিজুলী গ্রামের আব্দুল জব্বারের বাড়িতে গোপন বৈঠক চলছিল। গোপনে সংবাদের ভিত্তিতে মেহেরপুর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াতে প্রায় একশত নেতাকর্মী পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ২জর নেতাকর্মীকে আটক করা সম্ভব হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে বস্তায় রাখা বিপুল পরিমাণ জিহাদি বই ও মাসিক কর্মপরিকল্পনা ও অন্যান্য কাগজপত্রসহ উদ্ধার করা হয়। সেই সাথে পালিয়ে যাওয়া নেতাকর্মী-সমর্থকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃতদের আজ মঙ্গলবার মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।


আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post