মেহেরপুরের প্রবাসীর স্ত্রীর গলায় রশি দিয়ে আত্মহত্যা

  


মেহেরপুরের  প্রবাসীর স্ত্রীর গলায় রশি দিয়ে আত্মহত্যা 

আমিরুল ইসলাম অল্ডাম ঃমেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুরে সুমি আক্তার বন্যা  (২৭) নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  

শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার কাজীপুর গ্রামের আলম বাজার পাড়ায় এ ঘটনা ঘটে।উপজেলার কাজীপুর গ্রামের আব্দুর হান্নানের মেয়ে ও পার্শ্ববর্তী সাহেবনগর গ্রামের প্রবাসী খাইরুল ইসলামের স্ত্রী। পরকীয়া জেরে বন্যা  আত্মহত্যা  করেছে বলে  তার মা সুফিয়া খাতুন জানিয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। বন্যার ৬ বছর বয়সী একটি শিশু সন্তান রয়েছে। 

 বন্যার মা সুফিয়া খাতুন আরও জানান, স্বামী প্রবাসে থাকায় বন্যা এলাকার ডিস ব্যবসায়ী আনিছুরের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। সপ্তাহ খানেক  আগে বন্যাঐ পরকীয়া প্রেমিককে তার রুমে লুকিয়ে রেখেছিল। স্থানীয় ও বাড়ির লোকজন বিষয়টি দেখে ফেললে তাকে মারপিট কওে তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। তার পরে প্রেমিক আনিছুর রহমানকে বিয়ের জন্য চাপ দিলে আনিছুর বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এতে রাগে ক্ষোভে ও অভিমানে টিনের ঘরের আড়ার সাথে গলায় ফ্াঁস দিয়ে আত্মহত্যা করে। বন্যার আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে আনিছুর রহমান আত্মগোপনে রয়েছে। তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। ফোনটি বন্ধ রয়েছ্।ে

 পরিবার সূত্রে জানা গেছে, প্রবাসী খাইরুল ইসলাম কয়েকদিনের মধ্যে বাড়িতে আসবে এমন সংবাদ ছড়িয়ে পড়লে বন্যা আত্মহত্যা করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  



  

 আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post