মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত


মেহেরপুর জেলা প্রতিনিধি ঃ মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে অনুষ্ঠিত এ কাউন্সিলের আয়োজন করে মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর জেলা পরিষদের চেয়ারসম্যান আলহাজ¦ গোলাম রসুল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ও খুলনা বিভাগীয় সমন্বয়ক বিএম মোজাম্মেল হক।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা, গেøারিয়া ঝর্ণা সরকার। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। 


অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন,জেলা পরিষদের সাবেক প্রশাসক মিয়াজান আলী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম ও আব্দুস সামাদ বাবলু বিশ^াস,মেহেরপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম,মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ^াস,মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন,মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলী।

এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী,জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল হক শান্তি,মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দীন চুন্নু,কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শামীম আরা হিরা,জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী তহমিনা খাতুন,সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিন,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন সাবির পলি,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান ও সরফরাজ হোসেন মৃদুল,জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনসহ আওয়ামী লীগ,কৃষকলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক কবুতর উড়ানো হয়। এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুস্পমাল্য অর্পন করেন অতিথিবৃন্দ। 


Post a Comment

Previous Post Next Post