গাংনীতে ছাত্রলীগ নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করায় ইফতার মাহফিল ও আনন্দ মিছিল।



  

আমিরুল ইসলাম অল্ডাম |:  মেহেরপুরের গাংনীতে ছাত্রলীগের নেতৃবৃন্দের দেড় বছর পর বহিস্কারাদেশ প্রত্যাহার করায় ইফতার মাহফিল ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ গাংনী উপজেলা শাখা ও পৌর শাখার সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে আনন্দ আয়োজন ইফতার মাহফিল ও ইফতার শেষে আনন্দ মিছিল শহর প্রদক্ষিণ করে। মিছিল শেষে গাংনী শহীদ রেজাউল হক চত্বরে আনন্দ সমাবেশ করে। সমাবেশে ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের মধ্যে মাহমুদ হাসিব, ইমরান হাবিবসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বক্তব্য উপস্থাপন করে।     

বাংলাদেশ ছাত্রলীগের আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক  মেহেরপুর জেলা শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হাবিব, ছাত্রলীগ মেহেরপুর জেলা শাখার সহ সভাপতি মাহমুদ হাসিব, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক  যুগ্ন সাধারন সম্পাদক আল মোস্তাকিম, এবং বাংলাদেশ ছাত্রলীগ গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন শাখার সাবেক সভাপতি মো. মানিককে ২০২০ সালের নভেম্বর মাসে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে বহিস্কার করা হয়।দীর্ঘ সময় খোঁজ খবর নিয়ে নির্দোষ ত্যাগী নেতাদেও দলে ফিরিয়ে নিয়ে দলের আন্দোলন সংগ্রামকে বেগবান করতে গত ৬ এপ্রিল ,২০২২ তারিখের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সম্পাদকের যৌথ স্বাক্ষরে  উপরোক্ত নেতৃবৃন্দের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। 

সে আলোকে  আজ বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মী ও সমর্থকগন  আনন্দ মিছিল করেছে। 


নেতাকর্মীদের বহিস্কারাদেশ প্রত্যাহার করায় মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ,স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা ধন্যবাদ জানিয়েছেন। 





আমিরুল ইসলাম অল্ডাম


Post a Comment

Previous Post Next Post