বর্ণাঢ্য আয়োজনে গাংনী উপজেলা প্রেসক্লাবের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



মেহেরপুর জেলা প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১১ টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে  গাংনী উপজেলা প্রেসক্লাবের সফলতার ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করা হয়েছে। 

গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডাম এর সভাপতিত্বে বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক  জননেতা এম এ খালেক 

আমন্ত্রিত অতিথিবৃন্দে সারিতে আরও ছিলেন , গাংনী পৌর সভার মেয়র  আহমেদ আলী, গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, সর্বজন শ্রদ্ধেয় বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক সিরাজুল ইসলাম স্যার, উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান  ফারহানা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, এমপি মহোদয়ের বিশেষ প্রতিনিধি মনিরুজ্জামান আতু, সাংস্কৃতিক কর্মী আজিজুল হক রানু প্রমুখ। 


 আসন গ্রহণের পরপরই  গাংনী উপজেলার প্রেস ক্লাবের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের শুরতেই স্বাগত বক্তব্য রাখেন, গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও এশিয়ান টিভির প্রতিনিধি নুরুজ্জামান পাভেল। একই সাথে  উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে আমন্ত্রিত অতিথিবৃন্দের ভালবাসার সেতুবন্ধন তৈরীতে পরিচিতি সভার আয়োজন করা হয়।   

প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন,গাংনী উপজেলা প্রেকক্লাবের নির্বাহী সদস্য শিক্ষক ও সাংবাদিক  আবুল কাশেম অনুরাগী, প্রেসক্লাবের সহ সভাপতি ও মানবজমিনের জেলা প্রতিনিধি  সাহাজুল ইসলাম সাজু, প্রেস ক্লাবের নির্বাহী সদস্য  চ্যানেল ২৪ এর প্রতিনিধি এম এ লিংকন ্প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা। সমাজ ও জাতি গঠনে  তথা দেশের আর্থ সামাজিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকগণ জাতির বিবেক। সেই লক্ষ্যে সাংবাদিকদের নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। সহজ ও প্রাঞ্জল ভাষায় সংবাদ উপস্থাপন করতে হবে। কোন ক্রমেই ভাষা বা শব্দ ব্যবহারের মাধ্যমে কাউকে হেয় বা ছোট করা ঠিক হবে না। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিক এবং রাজনীতিবিদরা  স্বেচ্ছাসেবক হিসাবে সেবা দিয়ে থাকেন। এদের সরকারীভাবে  ভাতা বা সম্মানী দিয়ে মূল্যায়ন করা হয় না। বর্তমানে যোগ্য ও শিক্ষিত লোকজন এই পেশায় সম্পৃক্ত হচ্ছে। গাংনীর গণমাধ্যম কর্মীরা পেশাগত দায়িত্ব পালনে আন্তরিকভাবে কাজে করে থাকেন। অতিথিবৃন্দরা সর্বক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতার আশ্বাস দেন।

 

  

আমিরুল ইসলাম অল্ডাম

মেহেরপুর 


Post a Comment

Previous Post Next Post