মুজিবনগরে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা


মুজিবনগর অফিসঃ মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ঢোলমারি গ্রামে আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আজমিরা খাতুন (১৯) নামের এক নববধূ।
মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে মেয়ের পিতার বাড়িতে এ ঘটনা ঘটে।
আজমিরা খাতুন উপজেলার ঢোলমারী গ্রামের মোসারফ আলীর মেয়ে।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে গত শনিবার  মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন এর সোনাপুর মাঝপাড়া গ্রামের তাহের আলীর ছেলে শাহিন আলীর (২২) সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। গত সোমবার জামাইকে সাথে নিয়ে অষ্টমোল্লার উদ্দেশ্যে মেয়ে পিতার বাড়িতে আসে। কিন্তু একদিন পর মঙ্গলবার দিবাগত রাত্রে বাথরুমে যাওয়ার নাম করে বাড়ির পিছনে আম গাছের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।
আত্মহত্যার বিষয়ে মেয়ের পিতার কাছে জানতে চাওয়া হলে মেয়ের পিতা আমাদের জানান, বিয়ের পর মেয়ে আমার কাছে সোনার  গহনা জন্য চাপাচাপি করতে থাকে আমি বলি মা একটু সবুর কর আমি কয়েক দিন পরেই তোকে সোনার গহনা বানিয়ে দিব। সোনার গহনা না দেওয়ার কারণে হয়ত অভিমান করে আমার মেয়ে আত্মহত্যা করে থাকতে পারে।
এ বিষয়ে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল বলেন, খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেন। প্রাথমিক তদন্তে মনে হয়েছে ঘটনাটি আত্মহত্যার। কোনো অভিযোগ না থাকায় এবং মেয়ের পিতার আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মুজিবনগর থেকে
মোঃ জাহিদ হাসান

Post a Comment

Previous Post Next Post