মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

arrested_pic1[1] মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মেহেরপুর জেলা প্রতিনিধি : মেহেরপুর সদর উপজেলার মুজিবনগর মোনাখালী গ্রাম থেকে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রকিব (৩৫) কে আটক করেছে র‌্যাব-৬। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৬, সিপিসি-২(ঝিনাইদহ ক্যাম্প)এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গ্রেফতারকৃত আসামী দারিয়াপুর গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে। জেলার মুজিবনগর থানাধীন মোনাখালী বাজার এলাকায় মাদক ক্রয় বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মোনাখালী বাজারে রাহাত গার্মেন্টস এন্ড সুষ্টোর (প্রো: মো: মিজানুর রহমান খোকন)এর দোকানের সামনে পাকা রাস্তাার উপরে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে।পরে ঘটনাস্থল থেকে কৌশলে তাকে গ্রেফতার করা হয়েছে।

মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-৬, সিপিসি-২(ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার জানান,গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৭০(সত্তর) বোতল ফেন্সিডিল, ০১টি মোবাইল ফোন এবং ০২টি সিম কার্ড উদ্ধার পূর্বক জব্দ করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন মামলা রুজু করে মুজিবনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post