মোল্লাহাটে গাঁজা সেবন করায় মোবাইল কোর্টে ১৪ মাস জেল

মোল্লাহাটে গাঁজা সেবন করায় মোবাইল কোর্টে ১৪ মাস জেল

মিয়া পারভেজ আলম (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের মোল্লাহাটে গাঁজা সেবন করার অপরাধে এক জনকে ১৪ মাস জেল দিয়েছে মোবাইল কোর্ট। সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মন্ডল বুধবার সকালে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে এ দন্ড/জেল দেন। সাজা প্রাপ্ত ব্যক্তি মোঃ বাদশা শিকদার (৩২), সে অত্র উপজেলার আসত্মাইল গ্রামের ইব্রাহিম শিকদারের ছেলে।
পুলিশ জানায়, বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) এর সার্বিক দিক নির্দেশনায় মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ এর নেতৃত্বে মোল্লাহাট থানার চৌকস অফিসার ফোর্স মাদক, অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনা কালে মোঃ বাদশা শিকদার (৩২) কে ইং-২৮/০৭/২১ তারিখ সকাল সাড়ে ৯টার দিকে আসত্মাইল এলাকা হতে মাদক (গাঁজা) সেবন কালে গ্রেফতার করা হয়। তার শরীর তল্লাশী কালে সেবনের উদ্দেশ্যে রাখা আরো ০৪ (চার) পুরিয়া গাঁজা পাওয়া যায়। আসামী একজন অভ্যাসগত মাদক সেবী এবং পেশাদার মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে উক্ত আসামী নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় ১৫ কেজি গাঁজা সহ গ্রেফতার হয়, উক্ত থানায় তার নামে মামলা হয়। যার নম্বর-১৯, তারিখ-১৩/০২/২১ইং। যেহেতু আসামী একাধারে মাদক সেবী এবং মাদক ব্যবসায়ী। বিষয়টি বিবেচনায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামীকে ১ বছর ২ মাসের (১৪ মাস) সাজা প্রদান করেন। আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
মোল্রঅহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ বলেন, তাদের এ অভিযান অব্যাহত থাকবে, মাদক কারাবরি ও সেবন কারিদের “ মাদক ছাড়তে হবে অথবা মোল্লাহাট ছাড়তে হবে”

 

Post a Comment

Previous Post Next Post