প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও আটক করার প্রতিবাদ এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে গাংনীতে সাংবাদিকদের মানববন্ধন

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে
প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে
আমিরুল ইসলাম অল্ডাম : প্রথম আলোর সিনিয়র অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনকালে হেনসত্মা, শারীরিকভাবে লাঞ্ছিত ও আটক করার প্রতিবাদ এমনকি নিঃশর্ত মুক্তির দাবি এবং সচিবালয়ের অতিরিক্ত সচিব দুর্নীতিবাজ জেবুননেছাকে গ্রেফতারের দাবিতে মেহেরপুরের গাংনীতে সাংবাদিকদের পড়্গ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১ টার সময় গাংনী উপজেলা প্রেসক্লাবের সামনের সড়কে গাংনী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরম্নল ইসলাম অল্ডাম, সেক্রেটারী এম এন পাভেল, সাংবাদিক হারম্নন অর রশীদ রবি,জুলফিকার আলী কানন,সাহাজুল ইসলাম সাজু, আবুল কাশেম অনুরাগী, লিটন মাহমুদ, রাকিবুল ইসলাম কবি, ইজাজউদ্দীনসহ সকল সাংবাদিকবৃন্দ উপসি’ত ছিলেন।
এসময় গাংনীর সাংস্কৃতিক ব্যক্তিত্ব,সিনিয়র শিড়্গক, ফুল কুড়ি শিশু শিড়্গালয়ের পরিচালক ও জেলা কন্যাশিশু এ্যাডভোকেসী ফোরামের সভাপতি সর্বজন শ্রদ্ধেয সিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনা ইসলামকে হেনসত্মা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মানববন্ধনে সাংবাদিক ছাড়াও সমমনা এনজিওকর্মীরা ও সুশীল সমাজ সুজনের ব্যক্তিরাও উপসি’ত ছিলেন। এর আগে একইভাবে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মেহেরপুর প্রেস ক্লাব, মেহেরপুর জেলা প্রেস ক্লাবসহ অন্যান্য সংগঠনের পড়্গ থেকেও মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post