মেহেরপুরের গাংনীতে স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার
আমিরুল ইসলাম অল্ডাম  : মেহেরপুরের গাংনীতে সাইফুল ইসলামকে হত্যার অভিযোগে তার স্ত্রী সহ ৮ জনের বিরম্নদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সাইফুলের ভাই শরিফুল ইসলাম বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী সাইফুলের স্ত্রী রোজিনা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। সাইফুল ইসলাম বামুন্দী নিশিপুর গ্রামের ভাদু মন্ডলের ছেলে।
গাংনী থানার ওসি তদনত্ম মো: সাজেদুল ইসলাম জানান,সাইফুলকে হত্যার অভিযোগে তার ভাই বাদী হয়ে রোজিনা খাতুনকে ১ নং আসামী করে ৮ জনের বিরম্নদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং ০৬ তাং ১১.০৩.২০২১ ইং।হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,সাইফুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামী তার স্ত্রী রোজিনা খাতুনকে গাংনী হাসপাতাল বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মামলা তদনত্ম শেষে আদালতে চার্জশীট দাখিল করা হবে। এছাড়া কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদনত্ম শেষে সাইফুলের লাশ তার স্বজদের কাছে হসত্মানত্মর করেছে হাসপাতাল কর্তৃপড়্গ।
উলেস্নখ্য : মঙ্গলবার ভোরে সাইফুলের শ্বশুর দেবিপুর গ্রামের আতাহার আলীর বাড়িতে নির্যাতনের ঘটনা ঘটলেও বুধবার ভোরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস’ায় তার মৃত্যু হয়।

 

Post a Comment

Previous Post Next Post