গাংনীতে মসজিদের মাইক চুরির অপরাধে ৩ চোর আটক

 

Gangni Horn Thief

আমিরুল ইসলাম অল্ডাম :   মেহেরপুরের গাংনীতে মসজিদের মাইকের ইউনিট সহ তিন চোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ২ টায় বামুন্দী জেদ্দা ইটভাটা এলাকা থেকে মাইকের ৫টি ইউনিট চুরির অপরাধে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,বামুন্দী নিশিপুর গ্রামের বিনারম্নলের ছেলে আকাশ ইসলাম (২১),একই পাড়ার মতিয়ার রহমানের ছেলে সৌখিন ইসলাম (২৩) ও বালিয়াঘাট ফুটানি বাজার পাড়ার মিনারম্নলের ছেলে শাকিল হোসেন (২৪)।
বামন্দী বাজারের মসজিদের মুয়াজ্জিন রিয়াজুল ইসলাম জানান,ভোরে ফজরের আজান দিতে মসজিদে যায়। মসজিদে যাওয়ার পর মাইক্রোফোন হাতে নেওয়ার পর কোন শব্দ না হওয়ায় বাইরে বের হয়ে দেখি মাইকের ঢোপ পড়ে আছে কিন’ ইউনিট নেই বিষয়টি মসজিদ কমিটিকে অবগত করা হয়।
মসজিদ কমিটির সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম সোহাগ বলেন,চুরির বিষয়টা সংবাদ পেয়ে বিভিন্ন স’ানে সন্ধান করি। পরে জানতে পারি জেদ্দা ইটভাটার কাছ থেকে ৫টি ইউনিট উদ্ধার ও ৩জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তিনি বাদী হয়ে মামলা করেছেন।
আনসার ভিডিপির বামুন্দী ইউপি দলনেতা ফজলুল হক জানান,জেদ্দা ইটভাটার কাছে আকাশ নামের এক ছেলে একটি ব্যাগ নিয়ে টানাটানি করছে। বিষয়টি সন্দেহ হলে ব্যাগ খুলে ৫টি মাইকের ইউনিট দেখতে পেয়ে বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হেলাল ও এস আই ইলিয়াস হোসেকে জানালে দ্রত তারা ঘটনাস’লে পৌছে তাকে আটক করে।
বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হেলাল ও এস আই ইলিয়াস হোসেন জানান, মসজিদের মাইকের ইউনিট চুরির বিষয়টি ভোরে শোনার পর থেকে চোর সনাক্ত ও ইউনিট উদ্ধারে জন্য বিভিন্ন স’ানে অভিযান পরিচালনা করা হয়। এসময় জেদ্দা ইটভাটার কাছে ইউনিট সহ চোর রয়েছে এমন সংবাদ পেয়ে তাদের আটক করে ইউনিট উদ্ধার করা হয়। পরে আকাশের মাধ্যমে তার দুজন সহযোগিকেও আটক করা হয়।
গাংনী থানার ওসি ওবাইদুর রহমান,বামন্দী বাজারের একটি মসজিদের মাইকের ইউনিট চুরির ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে। এ ঘটনার সাথে অন্যকেউ জড়িত রয়েছে কিনা তা তদনত্ম করা হচ্ছে।

গাংনীতে ডিবি পুলিশের অভিযানে ৬০ বোতল ফেন্সিডিল সহ আটক-৩

Gangni FNCDL

মেহেরপুর প্রতিনিধি :  মেহেরপুরের গাংনীতে ৬০ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত মধ্যে রাতে উপজেলার কাজিপুর মুন্সিপাড়া এলাকা থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন,কুষ্টিয়া জেলার দৌলৎপুর মাষ্টার পাড়ার ফইমুদ্দীন মোলস্নার ছেলে আব্দুল গনী (৪৫),লাউবাড়িয়া সাহেবপাড়ার কাবরান আলীর ছেলে মো: আব্দুলস্নাহ (৩০) ও একই পাড়ার আজিত উলস্নাহর ছেলে আব্দুল হামিদ (৫৩)।
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী জানান, কাজিপুর মুন্সিপাড়া এলাকা দিয়ে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার এস এম মুরাদ আলীর নির্দেশে এস আই অজয় কুমার কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এস আই অজয় কুমার কুন্ডু জানান, আটককৃতদের নামে গাংনী থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১০ তাং ০৮.১০.২০২০ ইং।

 

গাংনী সীমানেত্ম ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি

Gangni Fncdl (2)

মেহেরপুর প্রতিনিধি :   মেহেরপুরের গাংনী সীমানেত্ম ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে বিজিবি সদস্যরা কাজিপুর ও তেঁতুলবাড়িয়া সীমানত্ম থেকে ভারতীয় ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধার করে। কুষ্টিয়া ৪৭ বিজিবি অধিনায়ক লে: কর্নেল ফরহাদ হারম্নন চৌধুরী বলেন,কাজিপুর বিওপি’র টহল কমান্ডার হাবিলদার ইদ্রিস আলী এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যনত্মরে মন্ডলপাড়া মাঠ নামক স’ানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস’ায় ভারতীয় ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৮০ হাজার টাকা। অপরদিকে তেঁতুলবাড়ী বিওপি’র টহল কমান্ডার হাবিলদার এমরান হোসেন এর নেতৃত্বে বাংলাদেশের অভ্যনত্মরে হাটপাড়া মাঠ নামক স’ানে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস’ায় ভারতীয় ১ হাজার ৫ শ’ পিস গরম্ন মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্যে, প্রায় ৩০ হাজার টাকা। ফেন্সিডিল ও ট্যাবলেট উদ্ধারের ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

 

গাংনীতে পূর্ব বিরোধের জেরে হামলায় যুবক আহত। আটক ১

মেহেরপুর প্রতিনিধি :   মেহেরপুরের গাংনীতে পূর্ব বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় আনিচুর রহমান (২৫) নামের এক যুবক আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার বানিয়াপুকুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আনিচুর রহমান বানিয়াপুকুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে। এ ঘটনায় হামলাকারী কদম আলীকে পুলিশ আটক করলেও তার ভাই কমল আলী পালিয়ে গেছে। মামলার এজাহার সূত্র ও আহতের পরিবারের সদস্যরা জানায়, পূর্ব বিরোধের জেরে বানিয়াপুকুর গ্রামের রেজাউল হকের ছেলে রানাকে মারধর করে ঐ গ্রামের খুরমান আলীর ছেলে কদম আলী। মারধরের কারন জানতে রানার পরিবারের সদস্যরা কদম আলীর বাড়িতে যাওয়ার পর উভয় পড়্গের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। একপর্যায় কদম আলী ও তার ভাই কমল আলী রড দিয়ে আনিচুর রহমানের মাথায় আঘাত করে আহত করলে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। তার অবস’ার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহতের ভাই আশরাফুল ইসলাম বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে মামলা নং ৯ তাং ৮/১০/২০২০ ইং। এ বিষয়ে কদম আলী পুলিশ হেফাযতে থাকায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি। গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,হামলার খবর পেয়ে পুলিশ পরিসি’তি নিয়ন্ত্রনে আনার পর কদম আলীকে আটক করে। পুলিশের উপসি’তির টের পেয়ে তার ভাই পালিয়ে যায় তাকে আটকের চেষ্টা চলছে। আটক কদম আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post