গাংনীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজ গেট থেকে ছাত্রীকে তুলে নিয়ে যাবার অপচেষ্টা। মামলা দায়ের

গাংনীতে প্রেমের প্রস্তাবেMohila College Pic2গাংনীতে প্রেমের প্রস্তাবে

আমিরুল ইসলাম অল্ডাম : গাংনীতে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজ গেট থেকে ছাত্রীকে মোটর সাইকেল যোগে তুলে নিয়ে যাবার অপচেষ্টা চালিয়েছে প্রেমিক সাজু। ছাত্রী উত্ত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগ তুলে কলেজ কতর্ৃৃপক্ষ থানায় মামলা দায়ের করেছে বলে থানা সূত্রে জানা গেছে।এরকম ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকাল ১০ টার সময় গাংনী মহিলা কলেজের প্রধান ফটকে।
ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার পৌর এলাকার চৌগাছা পূর্ব পাড়ার আবু তালেবের কলেজ পড়-য়া কন্যা সুমাইয়া খাতুন (১ম বর্ষ) প্রতিদিনের মত আজ মঙ্গলবার সকালে গাংনী মহিলা ডিগ্রী কলেজে যাচ্ছিল। কলেজ গেটে পৌছানো মাত্র চৌগাছা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয় পাড়ার মৃত আজিজ মীরের ছেলে চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম দপ্তরী সাজু আহমেদ (২৬) পূর্বপরিকল্পিতভাবে মোটর সাইকেল যোগে উপসি’ত হয়ে সুমাইয়া খাতুনকে জোরপূর্বক হাত ধরে টানাহেচড়া করতে থাকে। এসময় জোরপূর্বক মোটর সাইকেলে তুলতে গেলে ছাত্রী সুমাইয়ার চিৎকারে প্রত্যক্ষ দর্শীরা এগিয়ে এলে সাজু মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে মেয়েটা কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলে অধ্যক্ষ তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান ও থানা ইনচার্জ ওবাইদুর রহমানকে অবহিত করলে সঙ্গে সঙ্গে ঘটনাস’লে বেশ কয়েকজন পুলিশ অফিসার উপসি’ত হয়। ততক্ষণে ভিকটিম সাজু পালিয়ে গেছে।
সাজুর ভাই রাজু জানান, সুমাইয়ার সাথে দীর্ঘদিন ধরে তাদের প্রেমজ সম্পর্ক ছিল।উভয় পরিবারের লোকজন বিষয়টি জানেন।
সাজু আহমেদকে আটক করা সম্ভব না হলেও কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী গাংনী থানায় বাদী হয়ে সাজু আহমেদের বিরুদ্ধে উত্ত্যক্তকারী ও শ্লীলতাহানির অপচেষ্টার মামলা দায়ের করেছেন।
এনিয়ে গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খোরশেদ আলী জানান, ছাত্রীদের অসম্মান ও বেইজ্জতী করার মত এরকম অপরাধ সংঘটিত হলেও থানা পুলিশ বা উপজেলা নির্বাহী অফিসারের ভূমিকা প্রশ্নবিদ্ধ ।পরবর্র্তীতে ছাত্রীদের মধ্যে আতংক বিরাজ করলে এবং কলেজে উপসি’তি কমে গেলে আমর প্রশাসনকে দায়ী করবো।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, ঘটনা শুনে তাৎক্ষনিক ব্যবস’া গ্রহন করা হয়েছে। আসামী বা ভিকটিমকে আটক করা না হলে তার বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা যায়না।

 

Post a Comment

Previous Post Next Post