চুয়াডাঙ্গায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় মামাকে খুন গণপিটুনিতে বখাটে নিহত আহত ২

চুয়াডাঙ্গায় স্কুলছাত্রীকে ধর্ষণ

চুয়াডাঙ্গার আমিরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার সময় প্রতিরোধে বখাটের ছুরিকাঘাতে ছাত্রীর মামা হাসান আলি (২৫) নিহত হয়েছে। এ সময় আহত হয় ছাত্রী সুমাইয়া (১৩) ও নানা হামিদুল রহমান (৫৫)। পরে জনতার গণপিটুনিতে নিহত হয় শ্লীলতাহানীর চেষ্টাকারী আকবর আলী (৩৬)। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার ভোর রাত ৪টার দিকে। আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাঘাতে নিহত হাসান আলী আমিরপুর গ্রামের হামিদুর রহমানের ছেলে।

গণপিটুনিতে নিহত আকবর আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকাতে সবজির ব্যবসা করতেন। সে আমিরপুর গ্রামে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। এলাকায় সে লম্পট বলে পরিচিত ছিল।

জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে গতকাল শনিবার ভোর ৪টার দিকে হাসান আলীর বাড়িতে তার ভাগনি স্কুলছাত্রী সুমাইয়া ঘরে ঘুমিয়ে ছিল। এ সময় আকবর আলী নামের এক বখাটে জোরপূর্বক ঘরে ঢুকে সুমাইয়াকে শ্লীলতাহানীর চেষ্টা করে। সুমাইয়া চিৎকার করে উঠলে তার মামা হাসান আলী ও নানা হামিদুর রহমান ছুটে আসে। বখাটে আকবর ক্ষিপ্ত হয়েসুমাইয়া, তার মামা ও নানাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলে তার মামা হাসান আলী মারা যায়।

পরে পরিবারের লোকজনের চিৎকারে গ্রামবাসী ছুটে এসে বখাটে আকবরকে আটক করে। একপর্যায়ে উত্তেজিত জনতার গণপিটুনিতে বখাটে আকবর আলী মারা যায়। আহতদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবু এহসান ওয়াহেদ রাজু জানান ছুরিকাঘাতের কারণে পঙ্গু হামিদুর রহমানের শরীরে অসংখ্য ক্ষত হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহীতে পাঠানো হয়েছে। আহত স্কুলছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

স্থানীয় মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার জানান, আকবর আলী বেশ কিছুদিন ধরে ওই গ্রামে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। ভ্যানে করে গ্রামে গ্রামে সবজি বিক্রির ব্যবসা করলেও তার আচরণ দুষ্টু প্রকৃতির ছিল। এর আগেও তিনি এক নারীকে শ্লীলতাহানীর সময় হাতেনাতে আটক হয়েছিলেন। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান জানান, আমিরপুর গ্রামে এক কিশোরীর শ্লীলতাহানীর চেষ্টাকালে এলাকাবাসীর গণপিটুনিতে আকবর আলী নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আকবর আলীর ছুরিকাঘাতে ওই কিশোরীর নানা হামিদুল ইসলাম গুরতর আহত ও মামা হাসানুজ্জামান নিহত হয়েছেন।

Post a Comment

Previous Post Next Post