কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ যুবকের যাবজ্জীবন

Karadondo kushtia pic

দন্ডপ্রাপ্ত ৩ যুবককে কারাগারে প্রেরণ করা হচ্ছে।
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার মিরপুর থেকে আটক একটি মাদক মামলায় তিন যুবকের যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেকের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।
গতকাল মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামিদের উপসি’তিতে এ রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্তরা হলেন- মেহেরপুর গাংনী উপজেলার মোহাম্মদপুর বাগানপাড়া গ্রামের আসাদুল হিরুর দুই ছেলে মান্নান ওরফে মায়া (২৫) ও আনিছুর রহমান (২২) এবং সামাদ আলীর ছেলে আব্দুস সালাম (২৪)।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি টিম মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের তাঁতিবন্দ এলাকা থেকে ১৯৪ বোতল ফেনসিডিল ও নসিমনসহ তিনজনকে আটক করে। পরে গোয়েন্দা পুলিশের এএসআই বাবলুর রহমান বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের দ:বি: ১৯ (১),৩ (খ) ধারায় মামলা দায়ের করে। তদন্ত শেষে ২০১৮ সালের ১ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌশুলি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত এ রায় ঘোষণা করেন।
আসামিপক্ষের কৌশুলি দেওয়ান ছরোয়ার হোসেন ও আলী আকবর মোল্লা বলেন, বিজ্ঞ আদালতের এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপীল করবো এবং অবশ্যই সেখানে ন্যায় বিচার পাবো বলে আশাকরি।

 

Post a Comment

Previous Post Next Post