মোল্লাহাটে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট

62599537_352771382100336_8480747628458409984_n
মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ   বাগেরহাটের মোল্লাহাটে দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এসময় ১০টি ঘর বাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেছেন ক্ষতিগ্রস’রা। এঘটনায় এলাকায় থমথমে অবস’া বিরাজ করছে। আহতদের মধ্যে ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও মোল্লাহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৭টায় ও সাড়ে ১১টায় দুই দফায় মোল্লাহাট উপজেলার গাংনি দক্ষিন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স’ানীয় সূত্রে জানা গেছে, লিপু সরদার নামের এক বিএনপির লোক বাইসাইকেলে ঘেরে যাওয়ার সময় মনিকুলের গায়ে ধাক্কা লাগে। এসময় প্রতিবাদ করলে মনিকুলরে মারধর করে লিপু সরদার। এঘটনা এলাকায় জানাজানি হলে, স’ানীয় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ ওঠে লিপু সরদার ও তার ভাই সাইদ সরদারের লোকজনের বিরুদ্ধে।
স’ানীয় আওয়ামী লীগ নেতারা জানান, সম্প্রতি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়ে বিএনপির লোকজন নিয়ে বিভিন্ন ফায়দা হাসিল ও আওয়ামী লীগের নিরীহ কর্মীদের উপর হামলা চালায় সাইদ সরদার ও জাকিরের (সাবেক ইউপি চেয়ারম্যান) লোকজন। এসময় আওয়ামীলীগের নেতাকর্মীদের ৫টি বসতঘর ও একটি দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।
মুক্তিযোদ্ধা আহম্মদ আলীসহ আরও অনেকে বলেন, বিএনপি থেকে আওয়ামী লীগে এসে এলাকার লোকজনকে অত্যাচার নির্যাতন ও মারধর করে । আমরা এর তীব্র নিন্দা জানাই। আমরা এ ঘটনায় জড়িতদের সুষ্ঠু বিচার চাই।
তবে লিপু সরদার পক্ষের জাকির শিকদার বলেন, আমাদেরও ঘরবাড়ি ভাংচুর করেছে । তাদের হামলায় আমরাও আহত হয়েছি।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, এলাকাবাসীর মাধ্যমে সংঘর্ষ্‌ের খবর পেয়ে পুলিশ ঘটনাস’ল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস’া গ্রহন করা হবে।

 

Post a Comment

Previous Post Next Post