কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সেতু ইয়াবাসহ আটক

সেতু ইয়াবাসহ আটক

ইয়াবাসহ  আটক ওলিউর রহমান সেতু
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ:  কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার ওলিউর রহমান সেতু(৪৪)কে ২০পিস ইয়াবাসহ মডেল থানা পুলিশের হাতে আটক হয়েছে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান,গতকাল সোমবার সকাল সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া আলামপুর বালিয়াপাড়া পশুহাট এলাকায় মডেল থানার এসআই তারেক এর নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় আলামপুর চান্দামারি গ্রামের আব্দুর সাত্তার ফকিরের ছেলে মাদক কারবারি ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ওলিউর রহমান সেতুর কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডঃ সেলিম তোহার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান ওয়ালিউর রহমান সেতু বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার। সে যদি মাদকসহ আটক হয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস’া গ্রহণ করবে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন আরো জানান, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান জোরদার করা হয়েছে।
মাদক ব্যবসায়ী সে যেই হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। ওলিউর রহমান সেতুর বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি ধর্ষণ মামলা রয়েছে।
ওয়ালিউর রহমান সেতুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা হয়েছে। যার মামলা নং-৭, তারিখ

Post a Comment

Previous Post Next Post