কুষ্টিয়ায় অস্ত্রগুলি ও চোরাই মোটর সাইকেলসহ ৩ ডাকাত আটক

৩ ডাকাত আটক

আটককৃত ৩ ডাকাত
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :  কুষ্টিয়ায় ডাকাতির প্রস’তিকালে ৩ ডাকাতকে আটক করেছে কুষ্টিয়া মডেল থানার পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি বন্দুক ৬রাউন্ড গুলি ও ২টি ধারালো দেশি অস্ত্র এবং তাদের দেয়া স্বীকারোক্তি মোতাবেক দুইটি ছিনতাকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের হাউজিং এলাকা থেকে তাদের আটক করা হয়। পুলিশের দাবি আটকৃতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য।
কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, গতকাল শুক্রবার রাত ২টার দিকে খবর আসে ডাকাতীর উদ্দেশ্যে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের হাউজিং এলাকার একটি পরিত্যাক্ত বাড়ির মধ্যে কয়েকজন ডাকাত অবস’ান করছে। এমন সংবাদের ভিতিত্তে কুষ্টিয়া মডেল থানার পুলিশ সেখানে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করে। এ সময় তাদের সাথে থাকা আরো কয়েকজন পালিয়ে যায়। আটককৃতরা হচ্ছে- শহরের হাউজিং এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে শৈশব আহম্মেদ তুর্য (২১), পুর্বমজমপুর এলাকার মৃত মন্টু মেগার ছেলে শামসুর রহমান মেগা সুমন ও আমলাপাড়ার রাকিবুল হাসানের ছেলে সায়েম রহমান জীবন (২০)। পরে তাদের দেয়া তথ্য মোতাবেক ডাকাতদের হেফাজত থেকে কুষ্টিয়া শহর থেকে ছিনতাই করা ২টি মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

 

Post a Comment

Previous Post Next Post