কুষ্টিয়ায় ৩শ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়ায় ৩শ বোতল ফেন্সিডিল

: গ্রেফতারকৃত আলমগীর হোসেন ওরফে ইঞ্জিন : ছবি =কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৩শ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আলমগীর হোসেন ওরফে ইঞ্জিন (২৮) কে আটক করেছে।
ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাস আলী (পিপিএম) জানান, গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে কুষ্টিযা ডিবি পুলিশের এসআই সাহেব আলীর নেতৃত্বে একটি টিম ভেড়ামারা উপজেলার নলুয়া গ্রামের মৃত সুলতান বিশ্বাসের ছেলে শাহাবুল ইসলাম সাবুর বাড়িতে গাঁজা বিক্রয় হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে হানা দেয়। সেখান থেকে মাদক কারবারি দৌলতপুর উপজেলার, ভাগজোত তালতলা এলাকার আবু হানিফের ছেলে আলমগীর হোসেন ইঞ্জিন কে আটক করে। সেখানে আলমগীর হোসেন ইঞ্জিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাটির নিচে পুতে রাখা ৩শ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা বের করে দেন। আলমগীর হোসেন ইঞ্জিন এর বিরুদ্ধে আরও তিনটি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।
তিনি সাংবাদিকদের বলেন, কুষ্টিয়ার পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত পিপিএম (বার) স্যার মাদকের বিরুদ্ধে কঠোর অবস’ানে রয়েছেন। স্যারের নির্দেশে কুষ্টিয়া জেলাকে মাদক মুক্ত করতে আমরা আমাদের এই মাদক বিরোধী অভিযান চলছে চলবে। মাদকের এই ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে আমরা মাদকের বিরুদ্ধে কঠোর অবস’ানে রয়েছে। মাদককে কোনোভাবেই ছাড় দেয়া হবে না, সে যদি পুলিশের কোন সদস্য হয়ে থাকে তবে তাকেও ছাড় দেয়া হবে না বলে জানান তিনি।

Post a Comment

Previous Post Next Post