কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় কথিত বন্দুকযুদ্ধে

নিহত মাদক ব্যবসায়ী নাজমুল

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ :কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নাজমুল নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শনিবার রাত ২টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকায় গড়াই নদীর বালু চরে গোলাগুলির ওই ঘটনা ঘটে। নিহত নাজমুল(৩৮) দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকার মিরাজ মালিথার ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, পুলিশের ‘শীর্ষ মাদক চোরাকারবারিদের’ তালিকায় নাজমুলের নাম রয়েছে এবং দৌলতপুর থানায় তার বিরুদ্ধে মাদক আইনের একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি। তিনি বলেন, গড়াই নদীর চরে মাদক চোরা কারবারিদের দুই দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল রাতে সেখানে যায়।

“পুলিশের উপসি’তি টের পেয়ে দুই দিক থেকে মাদক ব্যবসায়ীরা গুলি করতে থাকে। পুলিশও তখন পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস’লে নাজমুলকে গুলিবিদ্ধ অবস’ায় পাওয়া যায়।” গুলিবিদ্ধ নাজমুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উক্ত গোলাগলিতে কুষ্টিয়া মডেল থানার এস আই রাশেদ, এসআই আতিকুল ইসলাম, এএসআই কামরুজ্জামান ও কনস্টেবল ইমরান হোসেন এই অভিযানে আহত হয়েছেন বলে পুলিশের দাবী। ঘটনাস’ল থেকে ৬০০ ইয়াবা, একটি বিদেশি পিস্তল, পিস্তলের দুটি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার হয় বলে জানা গেছে।

Post a Comment

Previous Post Next Post