কুষ্টিয়ায় ইটবাহী ট্রলি থেকে ৬৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার

ফেনসিডিল

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে রাস্তায় উল্টে পড়া ইট এবং ট্রলি সরানো হচ্ছে।
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ: কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন তালবাড়িয়া এলাকা থেকে ৬৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মিরপুর থানা এবং তালবাড়িয়া ক্যাম্প পুলিশ।
গতকাল রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের পাশে থেকে শ্যালো ইঞ্জিন চালিত ইটবাহী একটি ট্রলি থেকে এই মাদক উদ্ধার করা হয়। তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের আইসি শামীম হোসেন জানান, সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের তালবাড়িয়া পুলিশ ক্যাম্প থেকে সামান্য দূরে কুষ্টিয়াগামি শ্যালো ইঞ্জিন চালিত একটি চার চাকার ট্রলি দ্রুত গতীতে যাওয়ার সময় একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। রাস্তায় ট্রলি উল্টে পড়ে থাকার কারনে ব্যস্ততম এই সড়কে যানজট লেগে যাওয়ার সম্ভবনায় পুলিশের কয়েকজন সদস্য দূর্ঘটনার স্বীকার হওয়া গাড়িটিকে রাস্তার পাশে নেওয়ার চেষ্টা করে। এর আগে ঐ গাড়ির চালক ও হেলপার দুইজন দ্রুত ঘটনাস’ল থেকে পালিয়ে যায়। এ সময় উল্টে যাওয়া ট্রলি থেকে ৯ বস্তা ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, ট্রলিতে এমআরবিসহ বিভিন্ন রকমের ইট ছিল। ওই ইটের মধ্যে লুকিয়ে বস্তাভর্তি ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। উদ্ধার হওয়া ৬৭৮বোতল ফেনসিডিল ও দূর্ঘটনার স্বীকার গাড়িটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে চেষ্টা চলছে।
এলাকাবাসি জানান, ইট নিয়ে ট্রলিটি কুষ্টিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় তালবাড়িয়া ক্যাম্পের সামনে সড়ক দুর্ঘটনায় শিকার হয়ে ট্রলিটি উল্টে গেলে অভিনব কায়দায় ইটের মধ্যে লুকিয়ে বহন করা ফেনসিডিল রাস্তায় পড়ে যায়। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়। তবে দীর্ঘদিন থেকে অভিনব কায়দায় এভাবেই ইটভাটার অন্তরালে মাদকের ব্যবসা চলছে বলে তাদের ধারনা।
পরে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলামের নেতৃত্বে তালবাড়িয়া পুলিশ এবং স’ানীয় এলাকাবাসির সহায়তায় উল্টে পড়া ট্রলি ও ইট সরিয়ে রাস্তা যানজট মুক্ত করা হয়।

 

Post a Comment

Previous Post Next Post