কুষ্টিয়ায় কথিত বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী হুব্বা নিহত

কুষ্টিয়ায় কথিত বন্ধুকযুদ্ধে

 নিহত হাবিবুর রহমান ওরফে হুব্বা: ছবি=কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ
কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ: কুষ্টিয়ায় পুলিশের সাথে কথিত বন্ধুক যুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে হুব্বা (৫০) নিহত হয়েছে। এ সময় পুলিশ ঘটনাস’ল থেকে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৮০০ পিচ ইয়াবা উদ্ধার করেছে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসির হোসেন বলেন, গতকাল শনিবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া এলাকার গাফফার সেটের বাগানের কাছে ২দল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে আমাদের একটি চৌকস দল মোল্লাতেঘরিয়া গাফফার সেটের বাগানের কাছে পৌছায়। পুলিশের উপসি’তি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। এমতবস’ায় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় আধা ঘন্টা গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস’লে তল্লাশি করে এক জনকে গুলিবিদ্ধ অবস’ায় পড়ে থাকতে দেখে।
পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।
পরে স’ানীয়দের সাহায্যে নিহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়। কুষ্টিয়া শহরের চাউলের বর্ডার ছোট ওয়ারলেস গেট এলাকার সিরাজ মালিথার ছেলে হাবিবুর রহমান হুব্বা বলে জানা যায়।
পুলিশ ঘটনাস’ল থেকে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৮০০ পিচ ইয়াবা উদ্ধার করে। নিহত হুব্বার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় এসআই মুস্তাফিজ, এএসআই মফিজ সহ চারজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশের দাবী।
শরিফ মাহমুদ

Post a Comment

Previous Post Next Post