মেহেরপুরের পিরোজপুরে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

মেহের আমজাদ,মেহেরপুর:  (১৩-১০-১৮) মেহেরপুর সদর উপজেলার পিরোজপুরে জালা খাতুন নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।গতকাল শনিবার সকালে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী গোলাম মোস্তফাসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।
স’ানীয়রা জানান, সাত থেকে আট বছর আগে মেহেরপুর সদর উপজেলা সিংহাটি গ্রামের ফকির মোহাম্মদের মেয়ের সাথে পিরোজপুর গ্রামের মনি বিশ্বাসের ছেলে গোলাম মোস্তফার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসারে নানা কারণে ঝগড়া বিবাদ লেগে থাকতো। পরে গোলাম মোস্তফা ২য় বিয়ে করলে তাদের মধ্যে অশান্তি আরো বেড়ে যায়। এক পর্যায়ে ঘটনার রাতে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। পরে সকালে ঘরের মধ্যে গৃহবধুর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস’লে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত জালা খাতুনের চাচাত ভাই সাবিরুল ইসলাম অভিযোগ করে জানান, তার বোনের উপর গোলাম মোস্তফা প্রায়ই নির্যাতন করতো। নির্যাতনের এক পর্যায়ে শুক্রবার রাতের কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা শেষে লাশ ঘরে ঝুলিয়ে রেখে আহত্মহত্যার গুজব ছড়িয়ে সে সহ পরিবারের সকলে পালিয়ে গেছে। আমারা এ হত্যাকান্ডের বিচার চাই।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম খান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। নিহতের স্বামী ও পরিবারের লোকজন পলাতক থাকায় সন্দেহ করা হচ্ছে এটি হত্যাকান্ড। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই তা নিশ্চিত হওয়া যাবে।

Post a Comment

Previous Post Next Post