মেহেরপুরের গাংনীতে শিশু ধর্ষক সুমন গ্রেফতার শাস্তির দাবীতে মানব বন্ধন

শিশু ধর্ষক সুমন Meherpur pic-2Meherpur pic-3

ছবি-এম এম  আমজাদ: মানববন্ধনের একাংশ।

Meherpur pic-4

ছবি-এম এম  আমজাদ : আটক ধর্ষক সুমন।

এম এম  আমজাদ,: (২৬-০৯-১৮) মেহেরপুর জেলার গাংনী উপজেলার কাথুলি গ্রামের ধর্ষক সুমন হোসেনকে (২৮) গ্রেফতার করেছে ধলা পুলিশ ক্যাম্প। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে কুষ্টিয়া জেলার পোড়াদহ বাজার থেকে ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক এসআই আশরাফ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ধর্ষক সুমনকে গ্রেফতার করে।
এদিকে ধর্ষক সুমন আটকের পর উত্তেজিত এলাকাবাসী গতকাল বুধবার দুপুরে গাংনী প্রেসক্লাবের সামনে শিশু কন্যাকে ধর্ষনের প্রতিবাদ ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে। উল্লেখ্য গত (২৩ সেপ্টেম্বর) রোববার বেলা সাড়ে ১২ টার দিকে কাথুলি বাজারপাড়া এলাকায় তিন বছর বয়সী এক শিশুকে কন্যাকে একইপাড়ার মকলেছুর রহমানের ছেলে সুমন হোসেন (২৮) মিস্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই শিশুটির পিতা বাদী হয়ে ২৪ সেপ্টেম্বর সোমবার দুপুরে লম্পট সুমন হোসেনকে একমাত্র আসামী করে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩০, তারিখ, ২৪/০৯/১৮ ইং। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯ এর ৪(খ) ধারায় মামলাটি এফআইআর ভূক্ত করা হয়।এছাড়া শিশুটির ডাক্তারী পরীক্ষা গত সোমবার (২৪ সেপ্টেম্বর) সম্পন্ন হয়।
উল্লেখ্য লম্পট সুমন হোসেনের পিতা মকলেছুর রহমান তার নিজ কন্যাকে ধর্ষণ করে গর্ভবতি করে দিয়েছিল। পরে মকলেছুর রহমানের মেয়ে সন্তান প্রসব করার পর আত্মহত্যা করে মারা যায়। তারপর থেকে মকলেছুর রহমান এলাকা ছেড়ে পালিয়ে গেছে। আজো তার কোন খোঁজ পাইনি এলাকাবাসি।

Post a Comment

Previous Post Next Post