মেহেরপুরে মৎস্য সপ্তাহের পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

 মৎস্য

অতিথিবৃন্দের সাথে মৎস্য চাষে অবদান রাখায় ক্রেষ্ট হাতে পুরস্কার প্রাপ্তরা।

স্টাফরিপোটার : (২৮-০৭-১৮) মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে মৎস্য সপ্তাহের পুরস্কার বিতরণ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খায়রুল হাসানের সভপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল।
বিশেষ অতিথি ছিলেন এনডিসি রকিবুল হাসান। বক্তব্য দেন জেলা মৎস্য কর্মকর্তা সাইফুদ্দিন ইয়াহিয়া, ব্যবসায়ী সহিদ সাদিক হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মীর জাকির হোসেন, খামার ব্যবস’াপক ড. আসাদুজ্জামান, মৎস্য চাষী নুর আলম, আবু নাইম প্রমুখ।
অনুষ্ঠানে মৎস্য চাষে অবদান রাখায় বিভিন্ন জাতের পোনা উৎপাদনের জন্য খামসেদ আলী, রেনু উৎপাদনের জন্য নুর আলম,কর্প জাতীয় পোনা উৎপাদনের জন্য হাসান বিশ্বাস, তেলাপিয়া উৎপাদনের জন্য ভজা হালদার, মনোসেক্স উৎপাদনের জন্য আবু নাইম এবং পাঙাস মাছ উৎপাদনের জন্য আসাদুজ্জামানকে ক্রেষ্ট প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল বলেন, বর্তমান সরকার মৎস্য চাষের জন্য সকল প্রকার সহযোগীতা করছেন। মেহেরপুরের ভৈরব নদ পুন:খনন করে সেখানে মাছ চাষের উপযোগী করে দিয়েছে সরকার।

Post a Comment

Previous Post Next Post