কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

Rasel বন্দুকযুদ্ধে

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ২ র‌্যাব সদস্য আহত হয়েছে। ঘটনাস’ল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে।
বুধবার ভোর রাতে মিরপুর উপজেলার কূর্শা ইউনিয়নের আনন্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাইমিনুল জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশে একদল বিক্রেতা মিরপুর উপজেলার কূর্শা ইউনিয়নের আনন্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে অবস’ান করছে।
এমন সংবাদ পেয়ে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ঘটনাস’লে অভিযান চালায়। র‌্যাবের উপসি’তি টের পেয়ে মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য কর গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে যায়। এ সময় দুইজনকে গুলিবিদ্ধ অবস’ায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহত ফুটু ওরফে মোন্না কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে ও রাসেল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে।
র‌্যাব জানতে পারে বন্দুকযুদ্ধে নিহতরা তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা। ঘটনাস’ল থেকে বিদেশি-দেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল জব্দ করা হয়েছে।

 

Post a Comment

Previous Post Next Post