কুষ্টিয়ায় অপহৃত স্কুল ছাত্রের ১৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

kushtia pic deb dotto 25-06-18

অপহৃতস্কুলছাত্র দেব দত্ত :ছবি : কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ

কুষ্টিয়া থেকে শরিফ মাহমুদ : কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রণীর ছাত্র দেব দত্ত (৯) অপহরনের ১৮ দিন পর তার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার বেলা ২টায় প্রতিবেশী জহুরুল ইসলামের বাড়ির শৌচাগারের পাশ থেকে গর্ত খুড়ে হতভাগ্য দেবদত্তের লাশ উদ্ধার করে পুলিশ।
দব দত্ত উপজেলার চিথলিয়া ইউনিয়নের মালিথা গ্রামের পবিত্র দত্তের ছেলে।
মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম জামাল আহমেদ দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে অভিযানের অংশ হিসেবে সোমবার দুপুরে প্রতিবেশী জহুরুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুড়ে হাত-পা বাঁধা অবস’ায় দেব দত্তের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়।
অপহৃত শিশুর পিতা পবিত্র দত্ত বলেন, গত ৮ জুন শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দেব প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর স’ানীয়দের কাছ থেকে জানতে পারি দুইজন মোটরসাইকেল আরোহী রাস্তা থেকে দেবকে তুলে নিয়ে যায়। এরপর ঐদিন বিকেলে আমার ফোনে অপহরনকারীরা ফোন করে অধকোটি টাকা মুক্তপণ দাবি করে। তারপর থেকে ঐ ফোন নম্বর বন্ধ, আমার ছেলেরও কোন খোঁজ পাইনি। দুপুরে পুলিশ বাড়ির পাশের এক বাড়ি থেকে আমার ছেলের লাশ উদ্ধার করেছে।
ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই আলম সিদ্দিকী জানান, অপহৃত শিশুটিকে উদ্ধার করার জন্য পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে। টাকার জন্য তারা দেবকে অপহরণ করেছে অপহরনকারীরা।তিনি জানান, আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছিলাম শিশুটিকে উদ্ধারের জন্য।

 

Post a Comment

Previous Post Next Post