মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গুলাগুলিতে মাদক ব্যবসায়ী হাফি নিহত ॥ পিস্তল ও ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার

madok babosae 1 polis and jaonogon

স্টাফরিপোটার  : আজ(২৭/০৫/১৮)ঃ মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গুলাগুলিতে হাফিজুর রহমান হাফি (৪৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থ’ল থেকে একটি পিস্তল ও ১১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার ভোর রাত তিনটার দিকে গাংনী উপজেলার গাড়াবাড়ীয়া বাথানপাাড়া মাঠে মাদক ব্যবসায়ী দু’পক্ষের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে বলে জানান গাংনী থানার ওসি।

মাদক ব্যবসায়ী হাফি নিহত

নিহত হাফিজুর রহমান হাফি গাংনী সরকারী ডিগ্রি কলেজপাড়ার মৃত হারেজ উদ্দীনের ছেলে। তার নামে গাংনী থানায় মাদকের দুই ডজনের বেশি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, রাত আড়াইটার দিকে গাড়াবাড়ায়ী গ্রামের বাথানপাড়া মাঠে দু’পক্ষের মধ্যে গুলাগুলির খবর পায় পুলিশ। পুলিশের কয়েকটি দল ঘটনাস্থ’লে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে

মাদক ব্যবসায়ী হাফি নিহত

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতাল) প্রেরণ করা হয়। সেখানে তাকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসক। ঘটনাস্থ’ল থেকে বস্তাভর্তি ১১২ বোতল ফেনসিডিল ও একটি পিস্তল উদ্ধার করা হয়। হাসপাতলে স্থানীয় লোকজন তার পরিচয় নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। গুলাগুলির ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Post a Comment

Previous Post Next Post