কুমিল্লায় ছিনতাইকারীদের গুলিতে আহত পুলিশের এসআই

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি॥ : কুমিল্লার চান্দিনায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) কে গুলি ও ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। পরে আহতাবয় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ রবিবার ভোর ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ কর্মকর্তার নাম মনিরুল ইসলাম (৪৫)। তিনি চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কলাগাঁও গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত আছেন।

আহত মনিরুলের স্ত্রী নূরজাহান বেগম জানান, রবিবার ভোরে ফজরের নামাজ শেষে বাড়ি থেকে কর্মস’লের উদ্দেশে রওয়ানা করে মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মোটরসাইকেলযোগে তিনজন লোক এসে তাকে ঘিরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে তার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন’ ছিনতাইকারীরা তার হাতের ব্যাগটি না নিয়ে প্রথমে তার হাতে ও বাহুতে ছুরিকাঘাত করে পরপর দুইটি গুলি করে। এতে একটি গুলি তার হাতে লাগে এবং অপরটি তার বুকে লাগে।
তিনি আরও জানান, খবর পেয়ে আমরা ঘটনাস’লে গিয়ে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিকেল ৪টায় তার অপারেশন চলছে বলে জানান নূরজাহান বেগম।
এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনার পরপর আমরা বিভিন্ন স’ানে অভিযান পরিচালনা করছি। আহত পুলিশ অফিসারের চিকিৎসা চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস’া গ্রহণ করব।

 

Post a Comment

Previous Post Next Post